পাড়া-মহল্লায় চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ ডিসেম্বর ২০১৮ ইংরেজী, বৃহস্পতিবার: নির্বাচনী প্রচারণার পাশাপাশি বিরোধী জোটের সব ধরনের নাশকতা-সন্ত্রাস প্রতিরোধ ও দলের বিজয় নিশ্চিত করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করার নির্দেশনা দেওয়া হয়েছে ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে। এই লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি চলছে। চট্টগ্রাম মহানগর আওতাধীন চান্দগাঁও ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক নগর ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক ইসলাম জানান, চান্দগাঁও ৪ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় কেন্দ্র ভিত্তিক নির্বাচনকালীন কমিটি আমরা ইতিমধ্যে গঠন করেছি৷ সবাইকে জরুরী দিকনির্দেশনা দেওয়া হয়েছে।
সিডিএ পাবলিক স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সমন্বয়ক করা হয়েছে রবিউল হোসেন সুমন, হেমায়েতুল ইসলাম খান মুন্না, আশফাকুল কবির মার্শাল, সাজ্জাদুল ইসলাম, মোহাম্মদ জাহেদ ও রাকিবুল হুদা। সদস্য করা হয়েছে শহীদুল ফজল তওহীদ, ওমর ফারুক, শমসের মাহমুদ চৌধুরী বাবু, রাফিদুল আবরার চৌধুরী, আতিকুর রহমান মনছুর, সাওয়াদ সাইফ অভিন, সাইফুল আলম, আরিয়ান মাহমুদ শিবলী, ফরমাইনুল ইসলাম হিমু, ফজলে আরাফাত সাকিব, আকরাম হোসেন, মনিরুল ইসলাম, আতিকুল হাকিম, এস এম মাহি, মিনহাজ বিন নাছির, রাশেদুল ইসলাম হৃদয়, আহনাফ তাহমিদ চৌধুরী সিফাত, ফরহাদুল আলম রিয়াদ, আবু বক্কর সিদ্দিক আবির, আরিফুল ইসলাম, এহতেশামুল হক চৌধুরী, নাঈম ইসলাম, ওয়াহিদুল ইসলাম আরমান, ফরহাদুল ফজল ফাহিম ও জাহিনুল ইসলাম রাহাত।
নুরুজ্জামান নাজির বাড়ি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সমন্বয়ক করা হয়েছে জাকারিয়া তাহের সাফায়েত, শাহরিয়ার হাসান অভি। সদস্য করা হয়েছে শহীদুল ইসলাম রানা, আরমান হোসেন, মোহাম্মদ মুন্না, আবু সৈয়দ, মোহাম্মদ রাসেল, মোহাম্মদ সায়েম, জয় মোহন দাস ও মোহাম্মদ আসিফ।
এন.এম.সি স্কুল ও আল হুমাইরা মহিলা মাদ্রাসা কেন্দ্রে সমন্বয়ক করা হয়েছে গিয়াস উদ্দিন তালুকদার আদর ও আলতাফ হাসান মিরাজ। সদস্য করা হয়েছে আবু মাসুদ করিম, সাদমান মোহাম্মদ বাবু, নেজাম উদ্দিন, শহীদুল আলম অভি ও নিলয় চৌধুরী।
হাজী চান্দমিয়া সওদাগর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সমন্বয়ক করা হয়েছে ইকবাল হোসেন রনি ও সাফায়েত হোসেন। সদস্য করা হয়েছে মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ আলাউদ্দিন, আনোয়ার হোসেন, সালাউদ্দিন কাদের মুন্না, নেওয়াজ শরীফ, আশরাফুল আলম অভি, ইরফান ইবনে হাফিজ, মোঃ মোশাররফ সাইমন, মোহাম্মদ ফয়সাল, মোহাম্মদ আরিফ, মাইনুল হক সোহান, সানজিদ রাব্বি, মোহাম্মদ সম্রাট, সাজ্জাদ হোসেন, মোহাম্মদ মারুফ, মোহাম্মদ রাশেদ, দেলোয়ার হোসেন সাকিব, ঈমাম হোসেন সাইদুল ও মোহাম্মদ ফরহাদ। কালামিয়া প্রাথমিক বিদ্যালয় ও গ্রীণ সাইন স্কুল কেন্দ্রে সমন্বয়ক করা হয়েছে জাবের আলম। সদস্য করা হয়েছে নাজিম উদ্দিন ও মোহাম্মদ ফাহিম। হাজেরা-তজু বিশ্ববিদ্যালয় কলেজ ও হামিদিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সমন্বয়ক করা হয়েছে শুভ দাশ। সদস্য করা হয়েছে দীপু বড়ুয়া, মোহাম্মদ রহিম ও মোহাম্মদ সাইফুল। দারুল মা’রিফ মাদ্রাসা কেন্দ্রে সমন্বয়ক করা হয়েছে মোহাম্মদ হাসানকে।

Leave a Reply

%d bloggers like this: