পাকিস্তানে স্যালুনে আগুন দিয়ে অভিনব চুলের স্টাইল

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ জানুয়ারী ২০১৭, শুক্রবার: চুলের বাহারি স্টাইলের জন্য নাপিতের দোকানে যাওয়াই হয়। সাধারণত খুর, কাঁচি ব্যবহার করে নানা ঢঙের স্টাইল দেয় নাপিতরা। কিন্তু তাই বলে আগুন দিয়ে হেয়ারস্টাইল! আপনি একেবারেই ভুল শোনেন নাই। হ্যাঁ আগুন ব্যবহার করেই পাকিস্তানের একটি স্যালুনে অভিনব চুলের স্টাইল দেয়া হয়। শুক্রবার ওমর আর কোরাইশি নামে পাকিস্তানের এক সাংবাদিক মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেন।
ভিডিওতে দেখা যায়, খুর, কাঁচির পরিবর্তে আগুন ব্যবহার করে এক ব্যক্তির হেয়ারস্টাইল দিচ্ছেন একজন নাপিত। আগুনের কথা শুনে আপনি ভয় পেতে পারেন এবং আশ্চর্য হতে পারেন। তবে ভিডিওটি না দেখা পর্যন্ত বুঝবেন না আসলে কিভাবে ঐ নাপিত আগুন ব্যবহার করে হেয়ারস্টাইল দিচ্ছেন।
শুক্রুবার প্রথম প্রহরে পোস্ট করা ভিডিও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অনেককেই হতভম্ব করে দিয়েছে। অনেকে বিষয়টিকে ভয়ঙ্কর বলে আখ্যা দিয়েছেন। আবার অনেকে খুব মজা পেয়েছেন।
ভিডিওতে দেখা যাচ্ছে, ঐ নাপিত তার একজন গ্রাহকের চুলে প্রথমে পাউডার ও তরল পদার্থ ছিটিয়ে দিচ্ছেন। এরপরই গ্যাস লাইটার ব্যবহার করে আগুন ধরিয়ে দেন। দাউ দাউ করে মাথার উপর আগুন জ্বলে উঠে। এরপর দুই হাতে চিরুনি নিয়ে দ্রুত চুল আঁচড়াতে থাকেন ঐ নাপিত। ধীরে ধীরে আগুন নিভে যায়। এরপর আরেক ধাপ চুলে আগুন লাগান ঐ নাপিত। প্রায় দুই মিনিট ধরে চলে তার এই মহা কর্মযজ্ঞ!
অভিনয় এই পদ্ধতি অবলম্বন করেও ঐ ব্যক্তির চুলে আগের মতোই দেখা যায়। চুলের আকার ছোট হয়নি। আসলে আমরা নিশ্চিত নই, অস্বাভাবিক এই পদ্ধতি ব্যবহার করে ঐ নাপিত আসলে কি করতে চেয়েছেন? ১৮ ঘণ্টা আগে পোস্ট করা ভিডিওটি ৫৬২ জন পছন্দ করেছেন। রিটুইট করেছেন ৭৫২ জন। তবে আর যাই করুন বাসায় এটি চর্চা করার চেষ্টা করবেন না। দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*