‘পাংকু জামাই’ ছবিতে জুটি শাকিব খান ও অপু বিশ্বাস

নিউজগার্ডেন ডেস্ক, ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার: সাংসারিক জীবনে তারা একসঙ্গে নাকি আলাদা থাকছেন এ নিয়ে বিস্তর আলোচনা হয়েছে, জলও কম ঘোলা হয়নি। তাদের পারিবারিক বিষয় আপাতত তোলাই থাক। নতুন খবর হচ্ছে সিনেমার মাধ্যমে খুব শিগগিরই আবারও এক হচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় ও বহুল আলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। দেড় বছরের বিরতি ভেঙে ‘পাংকু জামাই’ ছবিতে আবারও তারা জুটি বেধে কাজ করবেন।
‘পাংকু জামাই’ ছবিটি পরিচালনা করছেন আবদুল মান্নান এবং প্রযোজনা করছেন মোজাম্মেল হক সরকার। ২০১৬ সালের ১ জানুয়ারি এফডিসিতে মহরতের মধ্য দিয়ে এই ছবির শুটিং শুরু হয়। পরে ছবির নায়িকা অপু বিশ্বাস হঠাৎ লাপাত্তা হয়ে যাওয়ায় মার্চ মাসে বন্ধ হয়ে যায় ছবির শুটিং।
দেড় বছর পর আবারও শুরু হচ্ছে ‘পাংকু জামাই’য়ের শুটিং। চলতি মাসেই শুরু হবে ছবির ডাবিং। আগামী মাসের প্রথম সপ্তাহে ছবির একটি আইটেম গান ও কয়েকটা সিক্যুয়েন্সের শুটিং হবে। তাছাড়া ছবির মিউজিক ও অন্যান্য কাজ এরই মধ্যে শেষ হয়েছে, জানিয়েছেন ছবিটির প্রযোজক মোজাম্মেল হক সরকার
বর্তমানে চলচ্চিত্র সমিতির নিষেধাজ্ঞা আছে শাকিব খানের ওপরে। এ সম্পর্কে ছবির পরিচালক আবদুল মান্নান বলেন, ‘যেহেতু শাকিবের ওপর নিষেধাজ্ঞা আছে, তাই তার অংশের শুটিং বাকি রাখা হবে। আমরা প্রত্যাশা করছি শাকিব খানের ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়ে শুটিং করার পরিবেশ তৈরি করবেন চলচ্চিত্র পরিবার। যে যাই বলুক, এটা সত্য যে শাকিব খান ছাড়া আর কারও ছবি বাংলাদেশে এখন চলে না।’
‘পাংকু জামাই’ ছবিতে শাকিব -অপু ছাড়াও আরও অভিনয় করছেন পুষ্পিতা পপি ও এ টি এম শামসুজ্জামান। এর আগে ‘রাজনীতি’ ছবিতে শেষবারের মত একসঙ্গে জুটি বেধে কাজ করেন শাকিব-অপু। রোজার ঈদে মুক্তি পাওয়া ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পাওয়ায় এখনও দেদারছে চলছে ঢাকার বিভিন্ন হলগুলোতে।

 

Leave a Reply

%d bloggers like this: