পটুয়াখালীতে শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ ফেব্র“য়ারী: পটুয়াখালীর লতাচাপলী ইউনিয়ন শ্রমিক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মান্নান গাজী (৪০)-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সকালে কলাপাড়া উপজেলার আলীপুর বাজার সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ।po
মঙ্গলবার রাতের যে কোনো সময় মান্নান বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে বলে ধারণা পুলিশের। তবে এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
পুলিশ ও এলাকাবাসী জানায়, লতাচাপলী ইউনিয়নের মাইটভাঙ্গা গ্রামের মো. খালেক গাজীর পুত্র নিহত মান্নান। তিনি আলীপুর বাজারে জ্বালানি তেলের ব্যবসা করতেন। দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে রাতের যে কোনো সময় বাজার সংলগ্ন একটি বরফকলের সামনে খোলা মাঠে দুর্বৃত্তরা মান্নানকে কুপিয়ে হত্যা করে। সকালে এলাকাবাসীর খবরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
মহিপুর পুলিশ তদন্তকেন্দ্রের এস আই মো. মনিরুল ইসলাম বলেন, কি কারণে এ হত্যাকা- এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।
কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আব্দুল বারেক মোল্লা জানান, মান্নান লতাচাপলী ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। ঘটনাটি পরিষ্কার যে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। পূর্ব শক্রতার জের অথবা রাজনৈতিক দ্বন্দ্ব যাই হোক এ হত্যাকাণ্ডের রহস্য বের হয়ে আসবে।

Leave a Reply

%d bloggers like this: