নৌকায় সিল অস্ত্রের মুখে বিভিন্ন স্থানে কেন্দ্র দখল

নিউজগার্ডেন ডেস্ক, ০৭ মে: কুমিল্লার চান্দিনায় নৌকা মার্কার সমর্থকরা অস্ত্রের মুখে এক হাজার ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সিল মেরে বাক্স ভর্তি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জোয়াগ ইউনিয়নের জোয়াগ দাখিল মাদরাসা কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। voteঅন্যদিকে, ফেনীতে ৪টি ইউনিয়নে কেন্দ্র দখল করে নৌকা প্রতীকে সিল মারার খবর পাওয়া গেছে।
জানা যায়, ওই ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মেহেদী হাসান তালুকদারের সমর্থকরা শনিবার ভোর রাতে কেন্দ্রে প্রবেশ করে অস্ত্রের মুখে ১ হাজার ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকায় সিল মেরে বাক্স ভর্তি করে। সকাল সোয়া ৯টার দিকে কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আজিজুর রহমান ওই কেন্দ্রে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ভোটগ্রহণ স্থগিত করেন।
এদিকে, ফেনী সদর উপজেলার ৪টি ইউনিয়নে ভোট গ্রহণ চলছে। কিন্তু বিরোধী দলীয় প্রার্থীর কোন এজেন্ট নেই। বহিরাগতরা এসে কেন্দ্র দখল করে নৌকা প্রতীকে সিল মারছে।
নেমুয়া, দলীয়া, ছলুয়া ও ফরহাদনগর ইউনিয়নের সবকয়টি কেন্দ্রই বহিরাগতরা দখল করে নৌকা প্রতীকে সিল মারছে। নোয়াখালীতে সোনাইমুড়ি উপজেলার ৯নং দেওটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন বর্জন করেছেন বিএনপির চেয়ারম্যান প্রার্থী মো. দিদার হোসেন।
শনিবার সকাল সাড়ে ৯টায় বিভিন্ন কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়া, কেন্দ্র দখল, জাল ভোটের অভিযোগ এনে এ ঘোষণা দেন তিনি। এছাড়া ভোটগ্রহণ বন্ধ করে পুনঃতফসিলের মাধ্যমে পুনরায় ভোটগ্রহণের দাবি জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*