নায়ক বাপ্পী সাংবাদিকতায় গ্র্যাজুয়েট

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ ফেব্রুয়ারী ২০১৯ ইংরেজী, মঙ্গলবার: ঢাকাই ছবির অন্যতম সুপারহিট নায়ক বাপ্পী চৌধুরী। অভিনয়ের পাশাপাশি তিনি যে এতদিন সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা করছিলেন সেটা বোধহয় জানা ছিল না তার বেশিরভাগ ভক্তের। তবে এবার আর কারও জানতে বাকি থাকবে না। কারণ রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) থেকে সাংবাদিকতা বিভাগে গত বছরই স্নাতক ডিগ্রি অর্জন করেছেন বাপ্পী।
তবে এমন খুশির খবর প্রচার হয়েছে সম্প্রতি। সোমবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাপ্পীদের সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। তারই কয়েকটি ছবি ঘুরছে নায়কের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে। এ সম্পর্কে বাপ্পী বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সমাবর্তনে সাংবাদিকতা বিভাগে গ্র্যাজুয়েশন সার্টিফিকেট নিলাম। দারুণ লাগছে। এটি জীবনের অনেক বড় একটি প্রাপ্তি।’
তবে বিশ্ববিদ্যালয়ের পাঠ এখানেই চুকিয়ে দিচ্ছেন না হালের অন্যতম জনপ্রিয় এই নায়ক। তার ইচ্ছা সাংবাদিকতা বিভাগেই এবার তিনি মাস্টার্সে ভর্তি হবেন। এ জন্য তিনি ভক্ত-সমালোচকদের কাছে দোয়া চেয়েছেন, যেন অভিনয় ক্যারিয়ারের মতো শিক্ষাজীবনটাও তার মসৃণ হয়। যদিও অভিনয় ব্যস্ততার কারণে পড়াশোনার দিকে তেমন নজর দিতে পারেন না নায়ক।
২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে এসেছিলেন বাপ্পী চৌধুরী। সম্প্রতি দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির কাজ শেষ করেছেন তিনি। বর্তমানে চলছে সেটির সম্পাদনার কাজ। এই ছবিতে তার নায়িকা অপু বিশ্বাস। অন্যদিকে মুক্তির অপেক্ষায় আছে তার ‘ডনগিরি’ নামের একটি ছবি। সব মিলিয়ে ব্যস্ততার মধ্যেই কাটছে বাপ্পীর অভিনয় জীবন।

Leave a Reply

%d bloggers like this: