নাসিরাবাদ সরকারী উচ্চ বালক বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তীর লক্ষ্যে সদস্য সংগ্রহ অভিযান

নিউজগার্ডেন ডেস্ক, ১০ জুলাই ২০১৭, সোমবার: বাংলাদেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নাসিরাবাদ সরকারী উচ্চ বালক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ডিসেম্বরের সুবিধাজনক সময়ে সূবর্ণ জয়ন্তী উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানকে বর্ণাঢ্য ও সর্বোচ্চ সংখ্যক প্রাক্তন ছাত্রদের উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মধ্য থেকে সদস্য সংগ্রহ অভিযান পরিচালনারও সিদ্ধান্ত গৃহীত হয়। প্রাক্তন ছাত্র সমিতির সিদ্ধান্তের বাহিরে গিয়ে সূবর্ণ জয়ন্তীর কর্মকান্ড পরিচালনারকারীদের সাথে সমিতির কোন সম্পৃক্ততা নেই এবং তাদের আর্থিক লেনদেনের দায়বদ্ধতা সমিতি গ্রহণ করবেনা বলে সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
গত ৯ জুলাই সন্ধায় নাসিরাবাদ সরকারী উচ্চ বালক বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির এক জরুরী সভা সংগঠনের সভাপতি বিশিষ্ট চিকিৎসক প্রফেসর ডা: মাসুদ আহমেদ এব সভাপতিত্বে ও মহাসচিব এ্যাডভোকেট আবদুর রহমান জাহাঙ্গীর এর পরিচালনায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ কামরুল মনির স্বপন, মোহাম্মদ হাসান, ডা: শেখ মুজিবুর রহমান, তসলিম উদ্দিন আহমেদ, শফিকুর রহমান, সিরাজুল হক, মোসলেম উদ্দিন, মনির হোসেন ভূঁইয়া খোকা, সরকার কামরুল মামুন, আনোয়ারুল বারী, আ.স.ম. মোস্তাক আহম্মদ প্রমুখ।
আগামী ডিসেম্বরে সূবর্ণ জয়ন্তী উদযাপনকে সামনে রেখে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মধ্যে সদস্য সংগ্রহ অভিযান আগামী ১৫ জুলাই থেকে শুরু হবে। এ লক্ষ্যে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এক সময়কার তুখোড় ক্রীড়াবিদ মনির হোসেন ভূঁইয়া খোকাকে আহ্বায়ক, মোঃ তোফাজ্জল হোসেনকে সদস্য সচিব ও মোঃ সাহাব উদ্দীন হাসান বাবুকে প্রধান সমন্বয়কারী করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
পরবর্তী কর্মপন্থা নির্ধারণের জন্য আগামী ১৩ জুলাই সন্ধ্যা ৭ ঘটিকায় সমিতির কার্যনির্বাহী কমিটি ও সূবর্ণ জয়ন্তীর সদস্য সংগ্রহ আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

%d bloggers like this: