নায়িকা পরীমনির সাথে তামিম হাসানের সম্পর্কের ফাটল!

নিউজগার্ডেন ডেস্ক, ১২ জুন ২০১৯, বুধবার: নায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক এবং লাভ গুরু খ্যাত তামিম হাসান গত দুই বছর ধরে প্রেম করে চলতি বছরেই বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছেন। কথা ছিলো আগামী বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ধরছে ফাটল!
শোনা যাচ্ছে তাদের সম্পর্ক ভেঙে গেছে। পরীমনির ফেসবুকেও আর দেখা যাচ্ছে না তাদের তেমন কোনো ছবি। নিয়মিত তামিমের সঙ্গে অনেক ছবি পোস্ট করতেন পরীমনি। কয়েক মাস থেকে তামিমের সঙ্গে নতুন কোনো ছবিও পোস্ট করেননি তিনি।
তারকাদের প্রেম নিয়ে বিভিন্ন লুকোচুরি থাকলেও চিত্রনায়িকা পরীমনি যেনো এই বিষয়ে পুরো ভিন্ন। নিজের প্রেমের বিষয়টি একাধিকবার সামনে এনেছেন তিনি। শোবিজ পাড়ার প্রায় সবার জানা বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন তিনি।
শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। চলতি বছর ১৪ ফেব্রুয়ারি বাগদানের মধ্য দিয়ে এমনটাই জানা যায়। দুই পরিবারের উপস্থিতিতে বেশ বড় পরিসরে তাদের বাগদান সম্পন্ন হয়। সেভাবেই সবকিছু এগুচ্ছিল। কিন্তু হঠাৎ যেনো পাল্টে গেলো সবকিছু। জানা যায়, প্রায় দেড় মাস আগে বাগদান ভেঙে গেছে তাদের।
সম্পর্কের এই ভাঙনের বিষয়ে সরাসরি কোনো জবাব না দিলেও গণমাধ্যমে দেওয়া পরীমনির এক সাক্ষাত্কার তাদের সম্পর্কের ফাটলের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। তবে এ নিয়ে এখন পর্যন্ত তামিম হাসান কোন কথা বলেননি গণমাধ্যমে।
উল্লেখ্য, এর আগে অভিনেত্রী ফারিয়া শাহরিনের সঙ্গেও প্রেমের সম্পর্ক ছিল তামিমের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর বেশ বিতর্কের মুখে পড়তে হয় তামিমকে।
২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন পরীমনি। ২০১৯ সালে এসে সেই ভালোবাসা দিবসে বাগদান পর্ব শেষ করলেন ‘সুন্দরীতমা’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*