নব নির্বাচিত প্রেসক্লাব নেতৃবৃন্দকে তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরীর অভিনন্দন

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ ফেব্রুয়ারী ২০১৯ ইংরেজী, সোমবার: শত বর্ষের ঐতিহ্যে লালিত প্রতিষ্ঠান চট্টগ্রাম প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) এর চেয়ারম্যান খোকন চৌধুরী ও তৃণমূল এনডিএম নেতৃবৃন্দ। আজ সোমবার এক প্রেস বার্তায় খোকন চৌধুরী চট্টগ্রাম প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী (চৌধুরী ফরিদ), সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মো. রেজা, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী। কার্যনির্বাহী সদস্য মো. শামসুল ইসলাম, স ম ইব্রাহিম, মোহাম্মদ আলী ও কাজী আবুল মনসুরকে অভিনন্দন জানান।
তিনি বলেন- চট্টগ্রামের সাংবাদিকতায় সব সময়ই অবদান রেখে আসছে। বৃহত্তর চট্টগ্রামে সাংবাদিক সমাজের অধিকার সমুন্নত এবং দেশ জাতির কল্যাণে নব নির্বাচিত প্রেসক্লাব নেতৃবৃন্দ অগ্রণী ভূমিকা রাখবেন বলে আমরা প্রত্যাশা করি। তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরী প্রেসক্লাব নেতৃবৃন্দের বলিষ্ট নেতৃত্বে দেশের উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখবে বলে অভিমত ব্যক্ত করেন। তিনি সাথে সাথে তাদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন। ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যারা তৃণমূল এনডিএম এর স্থায়ী কমিটির সদস্য ও ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান রাজ্জাকূল হায়দার, উপদেষ্টা মো. আলী মাস্টার, কাজী মো. শহীদুল ইসলাম, যুগ্ম মহাসচিব এম এস চৌধুরী শুভ, চট্টগ্রাম জেলা আহবায়ক নজরুল ইসলাম হায়দার, মো. কামাল উদ্দিন পারভেজ, মো. আলী আরিফ, সুভাষ বড়–য়া, মিজানুর রহমান, কামরুল হাসান, মো. রিপন হাসান, মো. মানিক, মো. হোসেন, মো. জসিম উদ্দিন, রফিকুল ইসলাম পারভেজ, শাহীন আলম, দিলীপ বড়–য়া, সুনীল চন্দ্র দাশ, বশির আহমদ, শিবু, অরুণ, জয়দেব, বকুল, মোবারক হোসেন, সিরাজুন নূর বেগম, জাকির হোসেন সেলিম, রায়হান, পারভেজ, মো. রাব্বি, শহীদ, মো. জনি, মো. আমান, হৃদয় প্রমুখ। তারা বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণের পর কিছুক্ষণ দাঁড়িয়ে নীরবতা পালন করেন।
উল্লেখ্য, গণমানুষের অধিকার আদায়ের লক্ষে গঠিত এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক দল তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন। আমরা লড়ছি গণমানুষের অধিকার আদায়সহ সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে। তৃণমূল এনডিএম তার জন্ম লগ্ন থেকে গণমানুষের অধিকার আদায়ের লক্ষ্যে আন্দোলন করছে। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে এই দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত ও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য।

Leave a Reply

%d bloggers like this: