ধর্ষনের পর নিমর্মভাবে হত্যায় স্বীকার শিশু সালমার পরিবারের পাশে শ্রমিক নেতৃবৃন্দ

নিউজগার্ডেন ডেস্ক, ২২ জুন ২০১৭, বৃহস্পতিবার: চট্টগ্রামে চাঞ্চল্যকর শিশু সালমাকে ধর্ষনের পর নির্মমভাবে হত্যার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত খুনীদের খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছেন চট্টগ্রাম অটোরিকশা,অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন-১৪৪১ এর নেতৃবৃন্দ। গতকাল সরজমিনে ঘটনা স্থল পরিদর্শন শেষে নিহত শিশু সালমার পরিবারকে সান্তনা দিতে গিয়ে এ দাবী করেন ইউনিয়নের নেতৃবৃন্দ। ঘটনাস্থল পরিদর্শন কালে উপস্থিত ছিলেন অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ট্রেজারার মো. জসিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলম, নতুন চান্দগাঁও থানা সেক্রেটারী শাহাব উদ্দিন, কালামিয়া বাজার শাখার নেতা মোহাম্মদ আকতার প্রমুখ।
অদ্য সকাল সাড়ে ১১টায় বাদুরতলাস্থা শাহ আমানত হাউজিং সোসাইটির সম্মুখের মার্কেট ঘটনাস্থল পরিদর্শন করে নেতৃবৃন্দ এবং শেষে পরিবারের সদস্যদের শান্তনা দেওয়ার জন্য তাদের পরিবারে যান নেতৃবৃন্দ।
এ সময় নেতৃবৃন্দ বলেন, শিশুদের উপর অত্যাচার, জুলুম, নির্যাতন কখনো সহ্য করার মতো নয়। চট্টগ্রাম অটোরিকশা,অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন এর যুগ্ম সম্পাদক বিশিষ্ট শ্রমিক নেতা মো: সোলায়মান এর মেয়ে শিশু সালমাকে যেভাবে হত্যা করেছে তা মেনে নেয়ার মতো নয়। শিশু সালমাকে কোন সুষ্ঠু মস্তিস্কের মানুষ এভাবে হত্যা করতে পারে না। এ হত্যাকান্ডের সাথে জড়িত নরপশুদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি জোরদাবী জানান। শিশু সালমাকে হত্যাকারী যেই হোক না কেন তাদেরকে বিচারের আওয়াতায় আনতে হবে অন্যতায় ইউনিয়ন ও পরিবহন শ্রমিক ফেডারেশন কর্মসূচী গ্রহন করতে বাধ্য হবে। নেতৃবৃন্দ এ হত্যার বিচারদ্রুত করার জন্য প্রশাসনসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*