দেশ রক্ষার আন্দোলনে আবরার অনুপ্রেরণা জোগাবে: নগর ছাত্রদল

নিউজগার্ডেন ডেস্ক, ০৯ অক্টোবর ২০১৯ ইংরেজী, বুধবার: দেশ বিরোধী কর্মকা ও জাতীয় স্বার্থের পরিপন্থী কোন কিছুকেই ছাত্রসমাজ সমর্থন করে না। তারা দেশের স্বার্থে নিজের জীবন উৎসর্গ করতেও প্রস্তুত আছে। বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ প্রমাণ করেছেন ক্ষমতাসীনদের চোখ রাঙানিতে ছাত্র সমাজ থেমে থাকবে না। আবরার সেইটা প্রমাণ করেছেন তার লেখনি ও সর্বশেষ জীবন দিয়ে। দেশ রক্ষার যে আন্দোলন চলছে সেই আন্দোলনে আবরার ফাহাদ আমাদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। তার যে স্বপ্ন ছিল দেশের স্বাধীনতা সার্ভৌমত্ব রক্ষা করার, সেই স্বপ্ন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পূরণ করবে।
বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদলের ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে বুধবার বিকেলে নগরীর আলমাস সিনেমার মোড় থেকে ওয়াসা মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মহসিন কবির আপেল এসব কথা বলেন।

বক্তব্যে নগর ছাত্রদল নেতা আরিফুর রহমান মিঠু বলেন, শিক্ষা সন্ত্রাস একসাথে চলতে পারে না। এই স্বৈরাচারী সরকার এতটা ভীত যে একটা ফেইসবুকে লিখনিতে তাদের ভয় হয়। আবরার ফাহাদের এই নির্মম মৃত্যুতে গোটা দেশ শোকাহত। ছাত্রসমাজ এই মৃত্যু মেনে নেবে না। গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে দেশেনেত্রী বেগম খালেদা জিয়া এবং গণতন্ত্র’কে মুক্ত করা হবে।

আরো উপস্থিত ছিলেন রাসেদুল ইসলাম, ইফাদ আহমের রাসেল,আরিফুল ইসলাম আরিফ,শাহজী চিশতি, রাসেল সরকার, মোঃ জাবেদ সাফায়েত, আলি আকবর, সাহাদাত হোসেন সাজ্জাদ, মোঃ শরীফ, সাইদুল ইসলাম তৈয়ব, মোঃ করীম, আবদুল্লাহ আল মুনির রাফি,ফোরকান মনি,আদনান শুভ,অনিক বড়ুয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*