দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে অজানার পথে: চান্দগাঁও জামায়াত

নিউজগার্ডেন ডেস্ক, ১৫ ফেব্র“য়ারী: বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার রুকন বৈঠকে নেতৃবৃন্দ দেশের সার্বিক অবস্থা পর্যালোচনা করে বলেছেন, দেশ অপ্রতিরোধ্যji গতিতে এগিয়ে চলছে অজানার পথে। নেতৃবৃন্দ দেশের আইন-শৃংখলার চরম অবনতির কথা উল্লেখ করে বলেন, আইন-শৃংখলা বাহিনী কর্তৃক বিনা কারণে রিক্সাচালককে গুলি করা, চাঁদার জন্য চা-দোকনীকে পুড়িয়ে মারা, রিক্সা থেকে নামিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানী নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। এসব কিছুই পত্র-পত্রিকায়ও আসছে; কিন্তু তাতে কি? কোন কিছুই থেমে নেই। বাংলাদেশ এখন বিচারহীনতার দেশ হিসেবে বিশ্বে পরিচিতি লাভ করছে। বিচারপ্রতিদের বিতর্ক সংসদের ভিতরে-বাহিরে নানা মন্তব্য দেশের বাভমূর্তি কি দাঁড়িয়েছে তা প্রতিটি সচেতন নাগরিক অনুভব করছে।
নেতৃবৃন্দ ক্ষমতায় টিকে থাকার জন্য বহির্বিশ্বে দেশের ভামর্যাদা ক্ষুন্ন না করার জন্য সরকারের প্রতি আহবান জানান। নেতৃবৃন্দ জামায়াতের সকলস্তরের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের সকল প্রকার অগণতান্ত্রিক কার্যকলাপের বিরুদ্ধে এবং জামায়াতে ইসলামীসহ দেশের জনগণের উপর নানা কৌশলে যে জুলুম নির্যাতন চালাচ্ছে তার বিরুদ্ধে ব্যাপক জনমত গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জনান। বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার রুকন বৈঠকে নেতৃবৃন্দ এই আহবান জানান।
চান্দগাঁও থানা জামায়াতের রুকন বৈঠক জামায়াত নেতা আবু জাওয়াদের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। মাসিক থানা দায়িত্বশীল বৈঠকে অন্যান্যের মধ্যে অধ্যাপক আবু এস.আফরিন, ইবনে কাদের, মুহাম্মদ ওমর, মুহাম্মদ খোরশেদ প্রমূখ বক্তব্য রাখেন।

Leave a Reply

%d bloggers like this: