দেশে সন্ত্রাস সৃষ্টি ও জঙ্গি হামলার প্রতিবাদে আগামী মঙ্গলবার জামায়াতের বিক্ষোভ

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ জুলাই: দেশে সন্ত্রাস সৃষ্টি ও জঙ্গি হামলার প্রতিবাদে আগামী মঙ্গলবার দেশব্যাপী বিক্ষোভের ডাক দিয়েছে জামায়াতে ইসলামী। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ কর্মসূচি ঘোষণা করেন।
বিবৃতিতে ডা. শফিক বলেন, “দেশে সন্ত্রাস সৃষ্টি ও জঙ্গি হামলার ফলে দেশের জনগণের মধ্যে উদ্বেগ, উৎকণ্ঠা এবং আতঙ্ক বিরাজ করছে। দেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। একদিকে চলছে সন্ত্রাসী জঙ্গি হামলা, অন্যদিকে চলছে জামায়াতসহ বিরোধী দলকে দোষারোপের নোংরা রাজনীতি। এ রাজনীতি থেকে বেরিয়ে আসার জন্য প্রয়োজন জাতিকে ঐক্যবদ্ধ করা। কিন্তু আমরা উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, সরকার জাতীয় ঐক্য সৃষ্টির পরিবর্তে জাতিকে নানাভাবে বিভক্ত করার অপচেষ্টা চালাচ্ছে।amaat-log
তিনি বলেন, দেশের মানুষের মনে শান্তি নেই। দেশের মানুষ এ সন্ত্রাসের হাত থেকে বাঁচতে চায়। দেশে সুষ্ঠু ও গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত এবং মানবাধিকার পুনঃপ্রতিষ্ঠা করার জন্য আমরা সরকারের প্রতি আহবান জানাচ্ছি। সেই সাথে দলীয় স্বার্থের ঊর্ধ্বে উঠে প্রকৃত জাতীয় ঐক্য গড়ে তোলার লক্ষ্যে বিশ্বাসযোগ্য উদ্যোগ গ্রহণ করার জন্য আমি সরকারের প্রতি আবারও আহ্বান জানাচ্ছি।
তিনি আরও বলেন, দেশে সন্ত্রাস সৃষ্টি ও জঙ্গি হামলার প্রতিবাদে আমি বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আগামী ২৬ জুলাই মঙ্গলবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি। ঘোষিত এ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য আমি জামায়াতের সকল শাখার প্রতি আহ্বান জানাচ্ছি এবং দেশবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

%d bloggers like this: