দুবার শোয়েব মালিক ভাঙলেন ড্রেসিংরুমের কাঁচ

নিউজগার্ডেন ডেস্ক, ১১ আগস্ট ২০১৯ইং, রবিবার: বিশ্বকাপে খারাপ পারফরম্যান্স। ভারতের বিরুদ্ধে ম্যাচে নেমে প্রথম বলেই বোল্ড হয়েছিলেন। প্রবল সমালোচনা শুনতে হয়েছিল তাঁকে। চাপের মুখে একদিনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। তার জেরে পিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন। সব মিলিয়ে কেরিয়ারের খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। যার জেরে মনে মনে অভিমান জমেছিল। সেটাই ব্যাট হাতে পুষিয়ে নিলেন শোয়েব মালিক। একবার নয়, পর পর দুবার ভাঙলেন ড্রেসিংরুমের কাঁচ।


কানাডায় আয়োজিত গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলছেন সানিয়া মির্জার স্বামী। তিনি সেখানে ভ্যাঙ্কুভার নাইটস দলের অধিনায়ক। ব্রাম্পটন উলভসের বিরুদ্ধে মাঠে নেমে বিধ্বংসী হয়ে উঠেছিলেন শোয়েব। ২৬ বলে ৪৬ রানের দুরন্ত ইনিংস খেলেন। তাঁর সেই ইনিংসে ছিল তিনটি ছক্কা ও চারটি বাউন্ডারি। সেই তিনটি ছক্কার মধ্যে দুটো ছিল পেল্লাই। আর দুটি ছক্কায় পর পর দুবার শোয়েব মালিক ভাঙলেন ড্রেসিংরুমের কাঁচ।
বৃষ্টির জন্য ২০ ওভারের বদলে ম্যাচ কমে আসে ১৬ ওভারে। শোয়েব মালিক এবং আন্দ্রে রাসেলের ঝোড়ো ব্যাটিংয়ের সৌজন্যে চার উইকেটে ১৭০ রান তোলে ভ্যাঙ্কুভার নাইটস। ইনিংসের ১৩তম ওভারে পাক পেসার ওয়াহাব রিয়াজ এবং ১৬তম ওভারে নিউজিল্যান্ড স্পিনার ইশ সোধিকে দুটি বিশাল ছক্কা হাঁকান শোয়েব। দুটি ছক্কাই গিয়ে পড়ে ড্রেসিংরুমে কাঁচে। আন্দ্রে রাসেলও এদিন ছিলেন স্বমহিমায়। ২১ বলে ৪৩ রান করেন তিনি। ব্রাম্পটন উলভসের ইনিংস শেষ হয়ে যায় ১০৩ রানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*