দিনে-দুপুরে অভিনব কায়দায় নারীকে অপহরণ

নিউজগার্ডেন ডেস্ক, ৪ ফেব্র“য়ারী: অজ্ঞাতনামা এক ব্যক্তি ভারতের মহারাষ্ট্র থেকে দিনে-দুপুরে এক নারীকে অপরহরণ করেছে। ওই নারীর সঙ্গে তাঁর কোন পূর্বপরিচয় বা শত্রুতা ছিল না। তবে অভিযুক্ত ব্যক্তি ওই নারীর গাড়ির ধাক্কায় সামান্য হয়েছিলেন এবং সেই রাগেই এই অপহরণের ঘটনা বলে জানা যায়। জানা যায়, বুধবার দুপুর আড়ইটার ঘটনা এটি। অপহৃত ওই নারীর নাম শিল্পা বর্মা (৪০)। ঘটনার প্রত্যক্ষদর্শী তার বন্ধু নুপুর কুমারী শ্রী ভাস্তাভা (৫০)। পুলিশ এরই মধ্যে শ্রী ভাস্তাভার বয়ান নিয়েছে এবং এর ভিত্তিতেই তদন্ত চলছে। পুলিশ জানায়, এই ঘটনা তদন্তে একাধিক দল কাজ করছে। শ্রী ভাস্তাভা এবং শিল্পা স্বামী দুজন বন্ধু, সেই সূত্রে প্রায় ২০ বছরেরও বেশি সময় ধরে তারা একে অপরকে চেনেন।shilpa
শ্রী ভাস্তাভা পুলিশকে জানায়, মঙ্গলবার রাতে শিল্পার সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন। বুধবার দুপুরে গোকুল শহরে প্রবেশের আগ মুহূর্তে ঘটনাটি ঘটে। দুর্ঘটনাবশত শিল্পা সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া এক ব্যক্তিকে ধাক্কা দেয়। এরপর ওই ব্যক্তি গাড়ির দরজা খুলে দেয়ার জন্য পীড়াপীড়ি করতে থাকে। এক পর্যায়ে গাড়ির লক খুলে দিয়ে সে শিল্পার পেছনের আসনে বসে। শিল্পা সেই সময়ে গাড়ির চালকের আসনে বসে ছিল। ওই ব্যক্তি সঙ্গে পিস্তল ছিল, সে পিস্তল বের করে শিল্পার মাথায় তাক করে এবং বলে যেদিকে বলবো সেদিকে যাবে। গোকুল শহর তিন কিলোমিটার দূরে দনগাপাড়ায় একটি পুলের সঙ্গে ধাক্কা খেয়ে গাড়ির টায়ার ফেটে হয়ে যায় বলে বিবৃতিতে জানিয়েন শ্রী ভাস্তাভা।
এই সময়ে শ্রী ভাস্তাভা এবং শিল্পা পালানোর চেষ্টা করলে শিল্পাকে ধরে ফেলে ওই ব্যক্তি। শ্রী ভাস্তাভের সঙ্গে থাকা ব্যাগ এবং মোবাইল ছিনিয়ে তাকে হত্যার হুমকি দিয়ে ফিরে যেতে বলে। এর পরও শিল্পা এবং ওই ব্যক্তির পিছু নেয় শ্রী ভাস্তাভা। তিনি দেখেন, একটি অটোরিক্সা চালককেও পিস্তল ঠেকিয়ে ওই ব্যক্তি শিল্পাকে নিয়ে তাতে চেপে বসে। এর পর কাছাকাছি পুলিশ স্টেশনে পুরো ঘটনার বিবৃতি দেন শ্রী ভাস্তাভা। এই ঘটনায় এখনও কোন কুল-কিনারা করতে পারেনি পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: