দিনাজপুরের উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগে

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ জানুয়ারী ২০১৭, মঙ্গলবার: দীর্ঘ কল্পনা-জল্পনার অবসান ঘটিয়ে দিনাজপুরের খানসামা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সহিদুজ্জামান শাহ আওয়ামী লীগে যোগ দিয়েছেন। মঙ্গলবার দুপুরে পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলীর জন্য আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তার হাতে নৌকা প্রতীক দিয়ে আওয়ামী লীগে যোগ দেন তিনি। পাকেরহাট ডিগ্রী কলেজকে জাতীয়করণের তালিকাভুক্ত করায় কলেজ কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করেন।
পররাষ্ট্রমন্ত্রীকে সংবর্ধনার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ সহিদুজ্জামান শাহ্ পররাষ্ট্রমন্ত্রীর হাতে নৌকা প্রতীক দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগ খানসামা উপজেলা শাখার সদস্য হন। এর আগের দিন তিনি দিনাজপুর জেলা বিএনপি’র আহ্বায়ক বরাবরে লিখিতভাবে একটি পদত্যাগপত্র দেন। অনুষ্ঠানে তার সাথে ছয় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্যসহ বিএনপি’র বিভিন্ন স্তর ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।
তিনি জানান, দীর্ঘদিন ধরে তিনি উপজেলা বিএনপির সভাপতির পাশাপাশি উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্বে আছেন। বিরোধী দলের নেতা হওয়ায় এলাকায় তেমন উন্নয়নমূলক কাজ কিংবা স্থানীয় সংসদ সদস্যের কাছে তেমন কোনো দাবি আদায় করতে পারেননি।
বর্তমান সরকার ও দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রী মো: আবুল হাসান মাহমুদ আলীর গতিশীল নেতৃত্বের প্রতি শ্রদ্ধা এবং আস্থা রেখে তাকে সার্বিকভাবে সহায়তা করার প্রয়োজনে তিনি বিএনপি খানসামা উপজেলা শাখার সভাপতির সকল পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন বলে জানান। এদিকে, তিনি আওয়ামী লীগে যোগ দেয়ার পরই তাকে বহিষ্কার করা হয়েছে বলে জেলা বিএনপির পক্ষ থেকে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*