দলের নেতাকর্মীদের নামে ক্ষমতাসীনরা উদ্ভট মামলা দায়েরের মাধ্যমে নাজেহাল করছে: বিএনপি মহাসচিব

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার: দলের নেতাকর্মীদের নামে ক্ষমতাসীনরা নতুন নতুন কাল্পনিক ও উদ্ভট মামলা দায়েরের মাধ্যমে নাজেহাল করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন। বুধবার রাতে ফেনী জেলাধীন পরশুরাম পৌর যুবদলের প্রচার সম্পাদক মো. আলাউদ্দিনকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিজ্ঞপ্তি দেওয়া হয়।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, বর্তমান শাসকগোষ্ঠী মানুষের বাক-ব্যক্তি স্বাধীনতা ও গণতান্ত্রিক রীতি-নীতিকে হরণ করে দেশের বৃহত্তম ও জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিসহ অন্যান্য বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করতে প্রায় প্রতিদিনই নেতাকর্মীদেরকে গ্রেফতার করছে। জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক এধরনের হীন অপকর্মের উদ্দেশ্যই হচ্ছে রাষ্ট্রক্ষমতা হাতছাড়া না করা।
তিনি বলেন, সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েই আলাউদ্দিন গ্রেফতার হয়েছেন। মির্জা ফখরুল আলাউদ্দিনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*