দলীয় প্রচার-প্রসার বাড়াতে মিডিয়া সেলের সম্প্রসারণ করেছে বিএনপি

নিউজগার্ডেন ডেস্ক, ১৭ মে ২০১৭, বৃহস্পতিবার: দলীয় প্রচার-প্রসার আরও বাড়াতে মিডিয়া সেলের সম্প্রসারণ করেছে বিএনপি। মঙ্গলবার (১৬ মে) দলটির মিডিয়া উইংয়ের তত্ত্বাবধানে ইন্টারনেটভিত্তিক আরও ছয়টি মিডিয়া আউটলেট চালু করেছে দলটি। মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন।
শায়রুল কবির জানান, বিএনপিবাংলাদেশ ডটকম নামে নতুন একটি ওয়েবসাইট চালু করা হয়েছে। ফেসবুকে যোগাযোগের জন্য খোলা হয়েছে বিএনপি ডট কমিউনিকেশন নামে একটি পেজ। তিনি আরও জানান, বিএনপি এখন থেকে টুইটারেও থাকছে। পাশাপাশি ইউটিউবে খোলা হয়েছে একটি চ্যানেল।
শায়রুল কবির বলেন, ‘এসব ডিজিটাল মাধ্যম ছাড়াও নেতাকর্মী ও আগ্রহীরা যেন বিএনপির রাজনীতি সম্পর্কে আলোচনা ও মতামত তুলে ধরতে পারেন, সেজন্য বাংলাদেশি ভয়েস ডট ব্লগস্পট নামে একটি ব্লগসাইট খোলা হয়েছে। আর চেয়ারপারসনের টুইটার অ্যাকাউন্ট তো আছেই।’ দ্রুততার সঙ্গে নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ, দলীয় নির্দেশনা, সাংগঠনিক যোগাযোগ রক্ষাসহ বিভিন্ন ধরনের কাজে এসব প্রচার মাধ্যম ব্যবহার হবে বলে জানান তিনি।
সামনের দিনে শীর্ষস্থানীয় নেতাদের ব্যক্তিগত ওয়েবসাইট তৈরির উদ্যোগ নেওয়া হবে বলেও জানান দলের চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের এই কর্মকর্তা।

Leave a Reply

%d bloggers like this: