তৃতীয়বারের মত ‘ডন’ বলিউড বাদশাহ শাহরুখ খান

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ অক্টোবর, শুক্রবার: তৃতীয়বারের মত ‘ডন’ রূপে আবারও আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। শিগগিরই শুরু হবে ‘ডন ৩’ সিনেমার শুটিং। ছবির প্রযোজক রীতেশ সিধওয়ানি টুইটার ও ইনস্টাগ্রামে খবরটি জানিয়েছেন। খবর প্রকাশের পাশাপাশি তিনি শাহরুখ খানের একটি ছবিও পোস্ট করেছেন।1
২০০৬ সালে নিজের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি ‘ডন’ অভিনেতা শাহরুখ খান। ১৯৭৮ সালে অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’ ছবির রিমেক ছিল সেটি। তবে ছবির সেকেন্ড হাফের সঙ্গে অনেক পার্থক্য ছিল পুরোনো ডনের। প্রথমে সমালোচনা হলেও বক্স অফিসে ভালোই সাফল্য পেয়েছিল শাহরুখ খানের ‘ডন’। ২০১১ সালে মুক্তি পায় ছবির সিক্যুয়েল। সেখানেও শাহরুখ খানকেই ডনের ভূমিকায় দেখা যায়। প্রথম ছবিতে ইন্সপেক্টর রোমার চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। দ্বিতীয় ভাগেও ছিল চরিত্রটি।
‘ডন ২’-এর শেষে ফারহান আখতার ‘ডন ৩’-এর আভাস দিয়েই রেখেছিলেন। কিন্তু বছর গড়িয়ে গেছে। ‘ডন ৩’ নিয়ে তিনি কোনও উচ্চবাচ্যই করেননি। তবে এবার রীতেশ সিধওয়ানি জানিয়ে দিলেন ‘ডন ৩’ হচ্ছে। ডনের ভূমিকায় শাহরুখই থাকলেও শোনা যাচ্ছে ছবিতে নাকি থাকছেন না প্রিয়াঙ্কা চোপড়া। তবে প্রিয়াঙ্কা এ বিষয়ে কিছু জানাননি। এও শোনা গেছে, প্রিয়াঙ্কার পরিবর্তে ছবিতে নাকি থাকবেন ক্যাটরিনা কাইফ। শ্রদ্ধা কাপুর ও জ্যাকলিন ফার্নান্ডেজের নামও আছে তালিকায়।
সূত্র: প্রিয়.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*