তারেকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদলের ২ দিনের কর্মসূচি ঘোষণা

নিউজগার্ডেন ডেস্ক, ৮ নভেম্বর: বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে ২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রদল।bnp
এ কর্মসূচির মধ্যে রয়েছে- আগামী মঙ্গলবার সারাদেশে জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে এবং ২য় দিনের কর্মসূচি বুধবার দেশের সকল থানা, পৌর ও কলেজ সমূহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।
রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতির মাধ্যমে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এ কর্মসূচি ঘোষণা করেন।
বিবৃতিতে তারা বলেন, ‘মিথ্যা, বানোয়াট, উদ্দশ্যেপ্রনোদিত ও ষড়যন্ত্রমূলক মামলার পরিপ্রেক্ষিতে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। উলেখ্য তারেক রহমানের বক্তব্যকে কেন্দ্র করে এক আওযামী কর্মীর মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন আদালত।
নেতৃদ্বয় বলেন, আমাদের মহান স্বাধীনতার ঘোষক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের পরিবার আজ অবৈধ ক্ষমতাসীদের ভয়ঙ্কর হিংসা-প্রতিহিংসা ও অপপ্রচারের শিকার। জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক তারেক রহমান আজ দেশবিরোধী অপশক্তির প্রধান টার্গেট। তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার আওয়ামী লীগের চিরাচরিত রাজনৈতিক কৌশল। খোদ শেখ হাসিনাই তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচারের লিপ্ত।
নেতৃদ্বয় আরো বলেন, এই বাকশালী সরকার সর্ব ক্ষেত্রে ব্যর্থ হয়ে বাকশাল কায়েমের জন্য মরিয়া হয়ে উঠেছে । তারা কাউকে কথা বলতে দিতে প্রস্তুত নয় আর তাদের বিপক্ষে যায় এমন যুক্তি নির্ভর ,ইতিহাস নির্ভর কথা তো নয়-ই। তারেক রহমান চায় মিথ্যাচারের অবসান ঘটুক, বেরিয়ে আসুক প্রকৃত সত্য। যেহেতু তারেক রহমান সত্যকে তুলে ধরেছে, সেজন্য তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।
নেতৃদ্বয়, অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক সকল মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করার দাবী করে বলেন, জাতীয়তাবাদী আদর্শের ভবিষ্যত কান্ডারী হিসেবে তারেক রহমানের রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংসের চলমান ষড়যন্ত্র রুখে দিয়ে দেশ্রপ্রমিক জনগনের কাছে ষড়যন্ত্রকারীরা অবশ্যই পরাজিত হবেন। সূত্র: শীর্ষ নিউজ

Leave a Reply

%d bloggers like this: