তারকা জেমি ভার্ডি ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ

নিউজগার্ডেন ডেস্ক, ডিসেম্বর ২১, ২০১৬, বুধবার: শনিবার স্টোক সিটির মুখোমুখি হয়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিস্টার সিটি। সেই ম্যাচে প্রতিপক্ষের মেমি বিরামকে অবৈধভাবে ট্যাকল করে বসেন লিস্টারের সেরা তারকা জেমি ভার্ডি। যে কারণেই ম্যাচ রেফারি সরাসরি লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন লিস্টার সিটির ইংলিশ স্ট্রাইকারকে।
তবে এর বিরুদ্ধে আপিল করেছিল ক্লাব কর্তৃপক্ষ। লিগ চ্যাম্পিয়নরা প্রত্যাশা করেছিল শাস্তি থেকে বেঁচে যাবেন তাদের দলের সেরা তারকা। কিন্তু তা প্রত্যাহার করে দেয় ইংলিশ ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা এফএ। তাদের দাবি, ভার্ডি অবৈধভাবেই প্রতিপক্ষের খেলোয়াড়কে আঘাত করেছিল।
যার কারণে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হলেন জেমি ভার্ডি। এর ফলে এ বছর আর লিগের ম্যাচে দেখা যাবে না ভার্ডিকে। শুধু তাই নয়, নতুন বছরের প্রথম সপ্তাহে মিডলসবরোর বিপক্ষে ম্যাচেও দর্শকের ভূমিকায় থাকতে হবে লিস্টার সিটির এই ইংলিশ স্ট্রাইকারকে। আগামী সপ্তাহে লিগে এভারটন এবং ওয়েস্টহামের বিপক্ষে মাঠে নামবে ক্লদিও রানিয়েরির দল।
গত মৌসুমে রুপকথার ইতিহাস সৃষ্টি করেছিল লিস্টার সিটি। অসাধারণ পারফরম্যান্স উপহার দিয়ে বাঘা বাঘা ক্লাবকে পেছনে ফেলে শত বছরের ক্লাব ইতিহাসে প্রথমবার প্রিমিয়ার লিগের শিরোপা জিতে তারা। তবে সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি রানিয়েরির শিষ্যরা। চলতি মৌসুমে লিগ টেবিলের ১৫ নাম্বারে ছিটকে পড়েছে লিস্টার সিটি। মৌসুমের প্রথম ১৭ ম্যাচ থেকে তাদের জয় মাত্র চারটিতে। যেখানে সমানসংখ্যক ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে চেলসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*