ডা. শ্রাবণ্য তৌহিদার মাথায় অভিনয় আর উপস্থাপনা

নিউজগার্ডেন ডেস্ক, ০৮ জানুয়ারী ২০১৭, রবিবার: শ্রাবণ্য তৌহিদা। পেশায় চিকিৎসক। কিন্তু মাথায় অভিনয় আর উপস্থাপনা। আর তাইতো সারাক্ষণ এসব নিয়েই থাকেন। ইতোমধ্যে উপস্থাপনা করে সুনাম কুড়িয়েছেন। কাজ করছেন বিজ্ঞাপনেও। সম্প্রতি ১৬ নম্বর বিজ্ঞাপনের শুটিং শেষ করলেন তিনি।
এই সময়ের জনপ্রিয় এই মডেল জানালেন তার ব্যস্ততার কথা। বললেন, ‘আমি পেশায় চিকিৎসক হলেও আমাকে মিডিয়াতেই বেশি দেখা যায়। মডেলিং, বিজ্ঞাপনচিত্র এবং অভিনয়, এসব মাধ্যমে সরব রয়েছি। আমি মিউজিক ভিডিওতেও কাজ করেছি।’
তিনি বলেন, ‘উপস্থাপনা নিয়েই বেশি সময় পার হচ্ছে। এখন যেহেতু শীতের সময় তাই কনসার্ট বেশি হচ্ছে। বিভিন্ন স্টেজ শোগুলোতে উপস্থাপনা করতে বেশ ডাক পড়ছে। কিছুদিন আগেই থার্টি ফার্স্টে একটি কনসার্টে উপস্থাপনা করলাম। শিগগিরই কুয়াকাটা যাবো। সেখানে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের একটি অনুষ্ঠানে হোস্টিং এর কাজ করবো।’
উপস্থাপনার পাশাপাশি কী নিয়ে ব্যস্ত? এমন প্রশ্নের জবাবে শ্রাবণ্য বলেন, ‘সম্প্রতি দুটি বিজ্ঞাপনের কাজ শেষ করলাম। এটি আমার ১৬ নম্বর টিভিসি। টিভিসি দুটো হলো আরএফএল এর ড্রিংক ইট ও ভিশন ওয়াশিং মেশিনের’।
শ্রাবণ্যের যে অনুষ্ঠানগুলো টিভিতে এখন নিয়মিত প্রচার হচ্ছে সেগুলো হলো- স্বপ্ন সদাই-আরটিভি, বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডের জন্য রক কার্নিভ্যাল।
এছাড়াও ক্রিকেট খেলা চলাকালে শ্রাবণ্য গাজী টিভিতে উপস্থাপনা করেন ‘ক্রিকেট এক্সট্রা’ নামক একটি লাইভ অনুষ্ঠানের। এছাড়া ইটিভির সঙ্গে একটি অনুষ্ঠান নিয়ে শ্রাবণ্যের কথা চলছে। পপকর্ণ লাইভ নামের এই অনুষ্ঠানটিও তিনি করবেন বলে জানান শ্রাবণ্য।

Leave a Reply

%d bloggers like this: