ট্রাক চালক ও সহকারী আপন দুই ভাই, ট্রাকে করে ইয়াবা বেচে

নিউজগার্ডেন ডেস্ক, ১০ নভেম্বর: চট্টগ্রামের জয়নাল হোসেন জানু (২৫) ও আবু তালেব (২০) দুই আপন ভাই। জানু ট্রাক চালায় আর আবু তালেব তার সহকারি হিসেবে কাজ করে। ট্রাক চালানোর আড়ালে আসলে দুই ভাই ইয়াবা ব্যবসায় জড়িত। তাদের সঙ্গে নূরুল আমিন নামের আরও এক ট্রাক চালক আছে ইয়াবা ব্যবসায়। Yaba
সোমবার (৯ নভেম্বর) গভীর রাতে বাকলিয়া থানা পুলিশ কল্পলোক আবাসিক এলাকা থেকে দুই হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ ট্রাকটিও আটক করেছে।
একই সময় বাকলিয়া থানা পুলিশ আরও তিন’শ পিস ইয়াবাসহ মো.ইদ্রিস (২৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে। তাকে বাকলিয়ার জিরাত ফ্যাশনের সামনে থেকে আটক করা হয়েছে।
বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, জানু, তালেব এবং নূরুল আমিন টেকনাফ থেকে ইয়াবা এনে নগরীর বিভিন্ন স্থানে বিক্রেতাদের কাছে সরবরাহ করে। জানু আর তালেব দুই আপন ভাই। তারা সোমবার রাতে টেকনাফ থেকে ট্রাকে করে ইয়াবাগুলো নিয়ে আসে। ট্রাক চালাচ্ছিল নূরুল আমিন।
ওসি জানান, ট্রাকের পেছনে একটি ছোট বাক্সে এবং শরীরে বেঁধে ইয়াবাগুলো নিয়ে তারা নগরীতে প্রবেশ করে। তিনজনের বিরুদ্ধে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। ইয়াবাসহ গ্রেপ্তার ইদ্রিসের বিরুদ্ধে পৃথক আরেকটি মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: