টেলিভিশন নাটকের দুই খ্যাতিমান মুখ তৌকির ও লাভলু

নিউজগার্ডেন ডেস্ক, ১১ আগস্ট ২০১৯ইং, রবিবার: মিহি আহসান। কাজ করেন প্রাচ্যনাট থিয়েটারে। থিয়েটারের প্রকম্পিত মঞ্চ ছেড়ে সম্প্রতি তিনি যাত্রা শুরু করেছেন ‘বোকাবাক্সে’ও। এবারের ঈদে ছোট পর্দায় মিহির আগমন ঘটছে টেলিভিশন নাটকের দুই খ্যাতিমান মুখ তৌকির আহমেদ ও সালাউদ্দিন লাভলুর হাত ধরে।

ঈদে সাত পর্বের ‘অতঃপর শিক্ষিত বউ’ নামের একটি বিশেষ ধরাবাহিকে মিহিকে দেখা যাবে ‘হাসিবানু চরিত্রে। নাটকের কেন্দ্রীয় চরিত্রে থাকবেন নাটকের নির্মাতা লাভলু নিজেই। নাটকটি প্রচারিত হবে বাংলাভিশনের পর্দায়। এছাড়াও ‘গোলাম মুক্তাদিরের পান্নু ও তাঁর নাটকের দল’ নামের টেলিফিল্মে মিহির বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা এবং নির্মাতা তৌকির আহমেদকে।

মিহি এবারের ঈদে নাটক ছাড়াও কাজ করেছেন বেশ কিছু শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওতে। পাশাপাশি ডিরেকশন নিয়েও ভাবছেন এই অভিনেত্রী। ঈদের কাজ নিয়ে ব্যাপক উচ্ছ্বসিত তিনি।

অভিনয় বিষয়ে মিহি বলেন, এবারে ঈদে আমার দুটি কাজ বেশ আনন্দের ছিলো। সহঅভিনেতা হিসেবে কিংবদন্তীতুল্য মানুষকে পেয়েছি। তাদের সঙ্গে কাজ করা সবার জন্যই পরম ভাগ্যের।

নাটকের সংখ্যা প্রসঙ্গে মিহি বলেন, ‘আসলে সংখ্যা বাড়াতে চাইলে হয়তো আরও দুয়েকটা নাটকেও দেখা যেত আমাকে। কিন্তু আমি সংখ্যা বাড়াতে চাইনি। আমি সব সময় চাই আমাকে যেন মানুষ আমার কাজ দিয়ে মনে রাখে সারাজীবন। মানুষের প্রতি সেই দায়বদ্ধতা থেকেই আসলে সংখ্যা বাড়াইনি’।

বোকাবাক্সের জন্য একেবারেই নতুন মুখ হতে যাওয়া মিহি জানান, আমরা যারা পর্দায় কাজ করছি। তাদের সবাই দেখে। কিন্তু আমাদেরকে যারা উপস্থাপন করেন, সেই বিশাল একটি শুটিং ইউনিট। আমার তাদের প্রতি কৃতজ্ঞতা অনেক। ইউনিটেও প্রতিটি মানুষই প্রচুর হেল্পফুল ছিলেন। সে কারণেই নতুন হিসেবে খুব বেশি বেগ পেতে হয়নি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*