জামায়াত ঈদের আগেই নেতাকর্মীদের মুক্তি চায়

নিউজগার্ডেন ডেস্ক, ৩ জুলাই: আসন্ন পবিত্র ঈদুল ফিতরের পূর্বেই জামায়াত-ছাত্রশিবিরের আটক সকল নেতা-কর্মীদের মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে জামায়াতে ইসলামী। রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর এ আহ্বান জানান।ji
বিবৃতিতে ডা. শফিক বলেন, “সরকার তথাকথিত মানবতাবিরোধী অপরাধের মিথ্যা অভিযোগে বাংলাদেশ জামায়াতের নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী ও মাওলানা আবদুস সুবহান, সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মীর কাসেম আলীসহ জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দকে অন্যায়ভাবে দীর্ঘ ৬ বছর যাবৎ কারাগারে আটক রেখেছে। এছাড়াও বহু নেতাকর্মীকে সরকার অন্যায়ভাবে বন্দী করে রেখে কষ্ট দিচ্ছে। পবিত্র রমজান মাসেও জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের শত শত নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত নেতা-কর্মীদের আত্মীয়-স্বজন, পরিবার-পরিজন গভীর উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে বসবাস করছেন।
তিনি বলেন, মানবিক কারণে জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের আসন্ন পবিত্র ঈদুল ফিতরের পূর্বেই মুক্তি প্রদান করার জন্য আমি সরকারের প্রতি আহবান জানাচ্ছি যাতে তারা পরিবার-পরিজনদের সাথে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে পারেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*