জাবিসাস নির্বাচনে মওদুদ আহম্মেদ সভাপতি শরীফ সম্পাদক নির্বাচিত

নিউজগার্ডেন ডেস্ক, ১৯ জানুয়ারী ২০১৭, বৃহস্পতিবার: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০১৭ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ডেইলি সানের মওদুদ আহম্মেদ সুজন সভাপতি ও ডেইলি অবজারভারের শরীফুল কবির শামীম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে ৩২জন ভোটার তাদের ভোট দেন। ভোটগ্রহণ শেষে দুপুর ২টায় প্রধান নির্বাচন কমিশনার ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ আহমদ ফল ঘোষণা করেন।
কমিটির অন্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি দৈনিক সমকালের আরিফুল ইসলাম নেহাল, যুগ্ম সম্পাদক নিউ এইজের সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ দৈনিক ইত্তেফাকের নিলয় মামুন, দপ্তর ও প্রকাশনা সম্পাদক বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের নূর আলম হিমেল এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে প্রতিদিনের সংবাদের তহিদুল ইসলাম, দ্যা ডেইলি স্টারের আসাদুজ্জামান ও দৈনিক মানবজমিনের হাসান আল মাহমুদ নির্বাচিত হয়েছেন।
ফল ঘোষণার সময় সহকারী নির্বাচন কমিশনার অধ্যাপক শামীমা সুলতানা, অধ্যাপক এ এস এম আনোয়ারুল্লাহ ভূঁইয়া, সদস্য সচিব জনসংযোগ অফিসের উপ পরিচালক সালাম সাকলাইন ও বিদায়ী সভাপতি বেলাল হোসাইন রাহাত উপস্থিত ছিলেন।
এর আগে নির্বাচন পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা, অধ্যাপক শামছুল আলম সেলিম, অধ্যাপক কামরুল আহসান, অধ্যাপক নুরুল ইসলাম, সহকারী প্রক্টর উজ্জ্বল কুমার মন্ডল, ড. মো. শরিফ হোসেন, শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

Leave a Reply

%d bloggers like this: