জাফরুল্লাহর বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

নিউজগার্ডেন ডেস্ক: রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার চাঁদাবাজির অভিযোগেও মামলা করা হয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে। সোমবার রাতে আশুলিয়া থানায় এই মামলা দায়ের করা হয়। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু এই খবর নিশ্চিত করেছেন।

রিজাউল হক দিপু জানান, আশুলিয়ার পাথালিয়ায় জমি বিক্রিতে বাধ্য করার চেষ্টা এবং এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগ এনে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য জাফরুল্লাহসহ মোট চারজনকে আসামি করে এই মামলা করা হয়েছে। মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, গত ১৪ অক্টোবর সকালে মোহাম্মদ আলী ও তার শরিক আনিছুর রহমান জমিতে থাকাবস্থায় জাফরুল্লাহর সহযোগী দেলোয়ার হোসেন (৫৭), সাইফুল ইসলাম শিশির (৫৫) এবং আওলাদ হোসেন (৪৮)সহ ৩/৪জন জমিতে ঢুকে জানায়, তারা জাফরুল্লাহ নির্দেশে এসেছে। তারা জমি তাদের কাছে বিক্রির জন্য বলে। সেই সঙ্গে বলে, এই জমি গণবিশ্ববিদ্যালয়ের জন্য পূর্বে না দেওয়ার কারণে তাদের অনেক ক্ষতি হয়েছে। এই জন্য এক কোটি টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় তারা হুমকি দেয় এবং জমির কাঁটাতারের বেষ্টনি, সাইনবোর্ড ও একটি গেইট ভাংচুর করে।

ওই জমি নেওয়ার জন্য জাফরুল্লাহ ও তার লোকজন তাকে নানাভাবে ‘ভয়ভীতি‘ দেখিয়ে আসছে। এমনকি নাম মাত্র মূল্যে বিক্রির জন্য আমাকে এবং আমার শরিকদের চাপ দেওয়ার পাশাপাশি জীবননাশের হুমকি পর্যন্ত দিয়েছে বলেও উল্লেখ করেন মোহাম্মদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*