জাপানি নারী হত্যা : ডিএমপির ব্রিফিং বাতিল

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ নভেম্বর: জাপানি নারী হিরোয়ি মিয়াতাকে (৬১) হত্যার ঘটনায় মঙ্গলবার ব্রিফিং ডাকার পর তা বাতিল করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। জাপান দূতাবাসের অনুরোধে ব্রিফিংটি বাতিল করা হয় বলে পুলিশ জানিয়েছে।dmp
এর আগে ডিএমপির পক্ষ থেকে পাঠানো এসএমএসে বেলা ১১টার দিকে রাজধানীর মিন্টো রোডে ওই ব্রিফিংয়ের কথা জানানো হয়। পরে ডিএমপি মিডিয়া উইংয়ের উপপুলিশ কমিশনার মুনতাসীরুল ইসলাম সাংবাদিকদের জানান, জাপান দূতাবাসের অভিযোগে সন্ধান চালিয়ে উত্তরা থেকে এক জাপানি নারীর লাশ পাওয়া যায়।
এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। সকাল ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি। ডিএমপি সূত্রের খবর, জাপান দূতাবাসের অনুরোধে ব্রিফিংটি বাতিল করা হয়। জাপান দূতাবাসের পক্ষ থেকে পুলিশের মহাপরিদর্শককে এটি না করার জন্য অনুরোধ জানানো হয়। এরপরই তা বাতিল করা হয়।
পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার বিধান ত্রিপুরা ব্রিফিংয়ে যোগ দেয়ার জন্য এসেছিলেন। পরে তিনি চলে যান। হিরোয়ি মিয়াতা (৬১) নামে এক জাপানি নারীকে হত্যার অভিযোগে রাজধানীর উত্তরা পূর্ব থানায় গত রোববার ছয়জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।
প্রায় ২৪ দিন ধরে মিয়াতা নিখোঁজ ছিলেন উল্লেখ করে ১৯ নভেম্বর জাপান দূতাবাসের এক কর্মকর্তা উত্তরা পূর্ব থানায় জিডি করেন। পরে জানা যায়, ২৯ অক্টোবর মিয়াতা ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারা যান। সূত্র: শীর্ষ নিউজ

Leave a Reply

%d bloggers like this: