জাইরা ওয়াসিম, আমরা সবাই তোমার পাশে আছি: আমির খানের টুইট

নিউজগার্ডেন ডেস্ক: ১৭ জানুয়ারি, ২০১৭

জাইরা ওয়াসিম পাশে আছেন তিনি। সোশাল সাইটে একথা জানিয়েছেন আমির খান। শুধু আমির খান নন। অনুপম খের, ওমর আবদুল্লাহ, স্বরা ভাস্কর, মধুর ভান্ডারকরের মতো ব্যক্তিত্বরাও তাঁর পাশে দাঁড়িয়েছেন।

সম্প্রতি সোশাল মিডিয়ায় ক্ষমা চাইতে বলা হয় দঙ্গল অভিনেত্রী জাইরা ওয়াসিমকে। কাশ্মীরের মুখ্যমন্ত্রী মহেবুবা মুফতির সঙ্গে দেখা করেছিলেন জাইরা। তার একটি ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। কাশ্মীরের বর্তমান যা পরিস্থিতি তাতে জাইরা মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ায় অনেকে তাঁর সমালোচনা করে টুইটারে। তাঁকে বলা হয়, তিনি এমন পরিস্থিতিতে কেন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন। উত্তরে জাইরা জানান, তাঁর বয়স মাত্র ১৬ বছর। তাঁর কাজ যদি কাউকে আঘাত করে, তার জন্য তিনি দুঃখিত। তিনি রোল মডেল নন। তাঁকে যেন রোল মডেল হিসেবে দেখা না হয়। তাঁকে যেন ১৬ বছরের এক কিশোরী হিসেবেই দেখা হয়।

উত্তরটি তিনি পোস্ট করেন সোশাল সাইটে। পরে সেটি মুছে ফেলেন। কিন্তু জয়াইরার এই উত্তরের পর আমির খান, অনুপম খের, জাভেদ আখতারের মতো অনেকে তাঁর পাশে দাঁড়িয়েছেন।

টুইটারে আমির লিখেছেন, আমি জাইরার বিবৃতি পড়েছি। জাইরা, আমরা সবাই তোমার পাশে আছি। তুমি আমার কাছে অবশ্যই রোল মডেল। এরপর তিনি সবাইকে আবেদন জানিয়েছেন জাইরাকে যেন একা ছেড়ে দেওয়া হয়।

Leave a Reply

%d bloggers like this: