ছিনতাইকারীর ছুরিকাঘাতে জাবি শিক্ষার্থী আহত

নিউজগার্ডেন ডেস্ক, ৯ ফেব্র“য়ারী: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংলগ্ন (ঢাকা আরিচা মহাসড়ক) সাভার হাইওয়ে থানার পাশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয়ের রনি হাসান নামে এক শিক্ষার্থী আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে। তিনি বিশ্ববিদ্যালয়ের ভুগোল ও পরিবেশ বিভাগের ৪১ ব্যাচের ছাত্র। আহত রনিকে সাভার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।jb
রনির সহপাঠী সাইফুল ইসলাম জানান, রনির মা গুরুতর অসুস্থ থাকায় মাকে নিয়ে রিকশায় করে সাভার ক্যান্ট সিএমএইচে যাবার সময় হাইওয়ে থানার পাশে ছিনতাইকারীরা এলোপাতাড়ি কুপিয়ে তার মায়ের সঙ্গে টাকা ও তার মোবাইল নিয়ে যায়।
রনি ও তার মাকে বহনকারী রিকশা চালক জানান, মামার মা অসুস্থ থাকায় মামা ও আর মামার মাকে নিয়ে ক্যান্টনমেন্টের দিকে যাচ্ছিলাম। থানা পার হবার পর একটু দূরে কয়েকজন এসে মামাকে মারধর করে। পরে থানায় এসে পুলিশকে বললেও পুলিশ কোন সাহায্য না করে আশুলিয়া থানায় যেতে বলে।
সহকারী প্রক্টর মেহেদী ইকবাল বলেন, প্রধান ফটকে গিয়ে ছাত্রদের সঙ্গে কথা বলেছি। আর ঘটনা ক্যাম্পাসের বাইরে বলেও তিনি জানান। সাভার হাইওয়ে থানা পুলিশের ওসির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আশুলিয়া থানায় যোগাযোগ করতে বলেন। তবে হাইওয়ে থানা পুলিশের কর্মকর্তা (সেকেন্ড অফিসার) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল হাইওয়ে থানার নিকটবর্তী হলেও থানার অধীনে নয়। এটা আশুলিয়া থানার অধীনে।
পুলিশকে জানালেও কেন সাহায্য করা হয়নি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত এক বেওয়ারিশ লাশ নিয়ে থানার পুলিশরা ব্যস্ত ছিল আর সেনট্রি প্রথমে জানান নি। তবে পরে আহতদের সহায়তা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*