ছাত্রলীগের পদবঞ্চিতদেরর ৪৮ ঘন্টার আল্টিমেটাম!

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ মে ২০১৯, মঙ্গলবার: ৪৮ ঘন্টার মধ্যে প্রাধানমন্ত্রী এই কমিটির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে আমরণ অনশনে যাওয়ার ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পদবঞ্চিতরা। মঙ্গলবার (১৪ মে) দুপুরে মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে তারা এই আল্টিমেটাম দিয়েছেন। এছাড়া পদপ্রাপ্ত কয়েক জন পদ ছাড়ার আল্টিমেটাম দিয়েছেন।
সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলা হয়, অধিক তদন্তের মাধ্যমে একটি অর্থবহ কমিটি করতে হবে। গতকাল যারা হামলা চালিয়েছে তাদের বিচারের দাবিও জানানো হয় সংবাদ সম্মেলন থেকে। তবে ৪৮ ঘন্টার মধ্যে বিতর্কিত কমিটির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে পদপ্রাপ্তদের মধ্যে প্রায় ৩০ জন পদত্যাগের ঘোষণা দিয়েছেন। এর মধ্যে ১১ জনের নাম পাওয়া গেছে। তাদের মধ্যে রয়েছেন লিপি আক্তার, নিলু ইসলাম তন্বী, আল মামুন, আব্দুর রহমান জীবন, মোছা ফরিদা পারভিন, শ্রাবনী শায়লা, আবু সাঈদ কাকন, জিয়াসমিন শান্তা, তানভির হাসান সৈকত, তিলোত্তমা শিকদার, সাইদ বাবু ও শাহেদ খান।
এসময় পদবঞ্চিত সাবেক ছাত্রলীগ নেতা সাইফ বাবু বলেন, যারা ছাত্রলীগে সক্রিয় তারা পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পায়নি। এর আগে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিতরা। কমিটিতে যারা পদ পেয়েছেন তারাই গতকাল হামলা চালিয়েছে বলে দাবি করেছেন, ছাত্রলীগের পদবঞ্চিতরা।

Leave a Reply

%d bloggers like this: