চেম্বার সভাপতি মাহবুবুল আলমের সাথে জুয়েলার্স সমিতি, চট্টগ্রাম নেতৃবৃন্দের মতবিনিময়

নিউজগার্ডেন ডেস্ক, ১০ নভেম্বর: দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম’র সাথে বাংলাদেশ জুয়েলার্স সমিতি, চট্টগ্রাম এর নেতৃবৃন্দ ১০ নভেম্বর চেম্বার কার্যালয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। মতবিনিময়কালে সমিতির নেতৃবৃন্দ চেম্বার সভাপতিকে শুভেচ্ছা জানিয়ে ব্যবসা পরিচালনায় তাদের নানাবিধ সমস্যা ও সংকটের কথা উল্লেখ করেন বিশেষ করে ট্রেড লাইসেন্স ফি অস্বাভাবিকভাবে বৃদ্ধি করার কারণে ব্যবসায়ীরা যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা যৌক্তিক পর্যায়ে নির্ধারণ বিষয়ে অভিভাবক সংগঠন চিটাগাং চেম্বারের হস্তক্ষেপ ও সহযোগিতা কামনা করেন।Photo(Jewellery)
চেম্বার সভাপতি মাহবুবুল আলম জুয়েলার্স সমিতির নেতৃবৃন্দের অভিযোগ ও দাবীসমূহ সম্পর্কে বিস্তারিত অবহিত হন এবং তাদের সাথে একাত্মতা প্রকাশ করেন। তিনি ট্রেড লাইসেন্স নবায়ন ফি বৃদ্ধি সংক্রান্ত কারণে ব্যবসায়ীরা যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা নিরসনে চেম্বারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। চেম্বার সভাপতি আরো জানান এ বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরসমূহের সাথে প্রয়োজনীয় আলাপ-আলোচনার মাধ্যমে সমাধানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং মন্ত্রণালয় এক্ষেত্রে কোন সিদ্ধান্ত গ্রহণ করলে তা পরবর্তীতে প্রজ্ঞাপনের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।
মতবিনিময়কালে আনোয়ারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ জুয়েলার্স সমিতি’র সভাপতি মৃনাল কান্তি ধর, সমিতির সহ-সভাপতি রুপন কান্তি ধর, সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হারাধন মহাজন এবং মিন্টু ধরসহ চেম্বার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

%d bloggers like this: