চুয়াডাঙ্গায় ছাত্রলীগের হামলা-পাল্টা হামলা: অগ্নিসংযোগ, বোমা বিস্ফোরণ

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ ফেব্র“য়ারী: চুয়াডাঙ্গা জেলা শহরের সাতগাড়ী এলাকায় পুর্ব বিরোধের জের ও আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। দেখা গেছে, সশস্ত্র মহড়ার দৃশ্য। বেশ কয়েকটি বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। একটি বাড়িতে অগ্নিসংযোগসহ ৮টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে।snapshot
মঙ্গলবার রাত সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত দফায় দফায় এ হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এসব ঘটনায় ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশের পাশাপাশি নামানো হয়েছে বিজিবি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পূর্ব বিরোধের জের ধরে ছাত্রলীগ নেতা খালিদের বাড়িতে বোমা হামলা চালায় দুর্বত্তরা। ভাঙচুর করা হয় তার বাড়িসহ তার বাবার ব্যবসা প্রতিষ্ঠান।
এর কিছুক্ষণ পরই দু’পক্ষ দফায় দফায় সশস্ত্র মহড়া, ধাওয়া, পাল্টা-ধাওয়ায় জড়িয়ে পড়ে। এ সময় ৮টি বোমার বিস্ফোরণসহ বেশ কয়েকটি বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়। আগুন দেয়া হয় একটি বাড়িতে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাতগাড়ী এলাকায় অতিরিক্ত পুলিশের পাশাপাশি মোতায়েন করা হয় এক প্লাটুন বিজিবি।
সদর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, ছাত্রলীগের দু’গ্রুপের অভ্যান্তরীণ কোন্দলের কারণে এই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

%d bloggers like this: