চান্দগাঁও থানা জামায়াতের দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ ডিসেম্বর, মঙ্গলবার: বিশিষ্ট বুদ্ধিজীবী ও বিশিষ্ট সাংবাদিক নেতা এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটাারী জেনারেল শহীদ আব্দুল কাদের মোল্লার ৩য় শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে চান্দগাঁও থানা জামায়াতের ওয়ার্ডে ওয়ার্ডে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
১৩ ডিসেম্বর ২০১৬ তারিখ মঙ্গলবার চান্দগাঁও থানা জামায়াত নেতা জনাব আবু জাওয়াদ এর সভাপতিত্বে বিশিষ্ট বুদ্ধিজীবী ও বিশিষ্ট সাংবাদিক নেতা এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক সহকারী সেক্রেটাারী জেনারেল শহীদ আব্দুল কাদের মোল্লার ৩য় শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। অন্যান্যের মধ্যে সর্বজনাব অধ্যাপক আবু এস. আফরিন, আবু নাহিদ, ওমর, এম. ইসমাইল, মুহাম্মদ ওসমান, মুহাম্মদ এন. হোসাইন প্রমূখ বক্তব্য রাখেন।
আলোচনা সভায় বক্তারা তার স্মৃতিচারণ করে বলেন, বিশিষ্ট বুদ্ধিজীবী ও সাংবাদিক নেতা ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল শহীদ আব্দুল কাদের মোল্লা পরিকল্পিত বিচারিক হত্যার শিকার হয়েছিলেন। আদালতের পূর্ণাঙ্গ রায় প্রকাশের আগেই তড়িঘড়ি করে ফাঁসি প্রদান করে সরকার প্রমাণ করেছে, জামায়াত নেতাদের হত্যা করাই সরকারের উদ্দেশ্য। নেতৃবৃন্দ আরো বলেন, আব্দুল কাদের মোল্লার বিচারিক হত্যাকান্ডের ঘটনা তথাকথিত যুদ্ধাপরাধ বা মানবতাবিরোধী অপরাধের বিচার ব্যবস্থা একটি বিভৎস চিত্র ফুটে উঠেছে। নেতৃবৃন্দ আরো বলেন, এই বিচার শেষ বিচার নয় সত্যিকার আতালতে আবারো এই বিচার অনুষ্ঠিত হবে, সেই দিন যারা আব্দুল কাদের মোল্লাকে কসাই বানিয়ে ফাঁিস প্রদান করেছে, বিচারিক হত্যাকান্ডের দায় থেকে সে দিন বাঁচার কোন উপায় থাকবে না। নেতৃবৃন্দ শহীদ আব্দুল কাদের মোল্লার শেষ ইচ্ছার আলোকে তাঁর শাহাদাৎকে কাজে লাগিয়ে সকল প্রকার শোষণ-জুলুমের অবসানের লক্ষ্যে বাংলাদেশে ইসলামী বিপ্লবের জন্য কাজ করতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।
আলোচনা শেষে শহীদ আব্দুল কাদের মোল্লাসহ পরলোকগত সকল নেতৃবৃন্দের মাগফিরাত কামনা ও আমীরে জামায়াত মকবুল আহমাদসহ সকল জামায়াত নেতৃবৃন্দের সুস্থতা কামনা ও সকল ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করার জন্য দোয়া করা হয়। এছাড়া দেশ, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা এবং দেশের শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

Leave a Reply

%d bloggers like this: