চান্দগাঁও থানা জামায়াতের দোয়া মাহফিল

নিউজগার্ডেন ডেস্ক, ০৭ মে: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, খ্যাতিমান আলেমে দ্বীন, বরেণ্য ইসলামী চিন্তাবিদ ও বিশ্ব ইসলামী আন্দোলনের পুরোধা মাওলানা মতিউর রহমান নিজামীকে ষড়যন্ত্রমূলক হত্যা চেষ্টার প্রতিবাদে এবং অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্র ঘোষিত ৩দিনের কর্মসূচীর প্রথম দিন চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীর মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।Chandgaon  Jamaat Doya Mahfil 6.5.16l
দোয়া অনুষ্ঠানে নেতৃবৃন্দ ক্রমাগত ভাবে জামায়াত ও জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রের নিন্দা প্রতিবাদ জানিয়ে সকল মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহার করে মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতৃবৃন্দের মুক্তি দাবী করে বলেন, জামায়াত ও জামায়াত নেতৃবৃন্দের অব্যাহত জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার জামায়াতকে ধ্বংস ও নেতৃত্বশূণ্য করতেই ক্রমাগত ভাবে জামায়াত ও জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্র করে করে যাচ্ছে সরকার। নেতৃবৃন্দ সরকারের উদ্দেশ্যে বলেন, প্রতিহিংসার রাজনীতি প্ররিহার করে জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতাকর্মীকে মুক্তি দিন।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন জনাব আবু জাওয়াদ। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, ইসলাম, মুসলমান, ইসলামী আন্দোলন ও ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের জন্য বিশেষ করে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীর আশু মুক্তি কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।
চান্দগাঁও থানা জামায়াত নেতা জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীর মুক্তি কামনা করে আয়োজিত দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে সর্বজনাব মোহম্মদ ইবনে হোসাইন, আবু নাহিদ, আবদুল্লাহ ইবনে আ:জলিল প্রমূখ বক্তব্য রাখেন।

Leave a Reply

%d bloggers like this: