চান্দগাঁও থানা জামায়াতের বিকেষাভ মিছিল ও সমাবেশ

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ নভেম্বর: বাংলাদেশ জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দকে হত্যা, সারা দেশে জামায়াত শিবিরের নেতাকর্মীদের খুন, গুম, অন্যায়ভাবে গ্রেপ্তার ও নির্যাতনের প্রতিবাদে চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।Chandgaon Jamaat 26.11.15
২৬ নভেম্বর চান্দগাঁও থানা জমায়াত নেতা আবুজাওয়দের নেতৃত্বে¡ অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ মিছিল সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জামায়াতের প্রচার সেক্রেটারী মোহাম্মদ উল্লাহ। অন্যান্যের মধ্যে সেক্রেটারী এম. এ. উদ্দীন, অধ্যাপক আবু আফরিন, মোঃ রফিক, শিবির নেতা এ.আবদুল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন।
শীর্ষ নেতৃবৃন্দসহ সারা দেশে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের অব্যাহত ভাবে গ্রেপ্তাতার ও নির্যাতন এবং দীর্ঘসময় ধরে আটক রাখার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে শীর্ষ নেতৃবৃন্দসহ গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি প্রদানের দাবী জানিয়েছে।
প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সরকার গণতান্ত্রিক পন্থায় রাজনৈতিকভাবে জামায়াতে ইসলামীকে মোকাবেলায় ব্যর্থ হয়ে জামায়াতের শীর্ষনেতৃবৃন্দের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দিয়ে তাদেরকে রাষ্ট্রীয়ভাবে হত্যা করছে এবং ঠান্ডা মাথায় সারাদেশে জামায়াত শিবিরের নেতাকর্র্মীদের খুন, গুম ও পাইকারী গ্রেপ্তার অভিযান চালিয়ে অন্যায়ভাবে গ্রেপ্তার ও নির্যাতন চালাচ্ছে।
নেতৃবৃন্দ জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দকে রাষ্ট্রীয়ভাবে হত্যা, সারা দেশে জামায়াত শিবিরের নেতাকর্মীদের খুন, গুম, অন্যায়ভাবে গ্রেপ্তার ও নির্যাতন বন্ধ করে শীর্ষ নেতৃবৃন্দসহ সকলকে অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি প্রদানের দাবী জানান।

Leave a Reply

%d bloggers like this: