চান্দগাঁও থানা জামায়াতের বিক্ষোভ মিছিল

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ নভেম্বর: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল সাবেক সফলমন্ত্রী মজলুম জননেতা আলী আহসান মুহাম্মদ মুজাহিদকে ষড়যন্ত্রের মাধ্যমে সাজানো মামলায় হত্যার প্রতিবাদে আহুত হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।Chandgaon Thana Hortal Procession
চান্দগাঁও থানা জামায়াত নেতা আবু জাওয়াদের সভাপতিত্বে নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট টার্মিনাল সড়কে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যানের মধ্যে জামায়াতনেতা আলতাফ, আর. ইসলাম, খোরশেদ আলম, খুরশেদ শিবির নেতা এ. আবদুল্লাহ, প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিক্ষোভ মিছিল চলাকালে বিক্ষোভকারীরা ফাঁসির রায়ের প্রতিবাদ ও বিক্ষোভে ফেটে পড়েন, তারা জামায়াত নেতাকে সাজানো মামলায় বিচারিক হত্যার প্রতিবাদে এবং হত্যার সাথে জড়িতদের ফাঁসি দাবী করে নানা শ্লোগান দিতে থাকেন। মিছিল শেষে একটি প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল সাবেক সফলমন্ত্রী মজলুম জননেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে ষড়যন্ত্রমূলক ভাবে ফাঁসানো হয়েছে। নিরপেক্ষ আন্তর্জাতিক মানসম্পন্ন বিচার করা হলে জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদ বেকসুর খালাস পেতেন। নেতৃন্দ আরো বলেন, জামায়াত নেতৃবৃন্দ শুরু থেকেই প্রতিহিংসার রাজনীতির শিকারে পরিণত হয়েছেন।
নেতৃবৃন্দ বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল সাবেক সফলমন্ত্রী মজলুম জননেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের বিরুদ্ধে সাজানো মামলায় ত্র“টিপূর্ণ বিচারে ফাঁসির রায়, রিভিউ আবেদন খারিজ করা, প্রাণভিক্ষার নাটক সাজানো এসব কিছুই প্রমাণ করে যুদ্ধাপরাধ বা মানবতাবিরোধী অপরাধের বিচার নয়, জামায়াতকে ধক্ষংস করার জন্যই এই বিচারের আয়োজন।

Leave a Reply

%d bloggers like this: