চান্দগাঁও জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিউজগার্ডেন ডেস্ক, ০৮ মে: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, খ্যাতিমান আলেমে দ্বীন, বরেণ্য ইসলামী চিন্তাবিদ, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও বিশ্ব ইসলামী আন্দোলনের পুরোধা মাওলানা মতিউর রহমান নিজামীকে সরকার পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে তথাকথিত মানবতাবিরোধী অপরাধের অভিযোগে মিথ্যা মামলা দায়ের করে বিচারিক হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে এবং অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবীতে আহুত দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।Chandgaon Hortal Procession 8.5.16
চান্দগাঁও থানা জামায়াত নেতা জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে আমীরে জামায়াত, সফলমন্ত্রী, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা মাওলানা মতিউর রহমান নিজামীকে ষড়যন্ত্রমূলক বিচারিক হত্যা চেষ্টার প্রতিবাদে এবং অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবীতে হরতালের সমর্থনে চান্দগাঁও বহদ্দারহাট বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে সর্বজনাব ইবনে হোসাইন, আবু নাহিদ, আবু এস. আফরিন, আবদুল্লাহ ইবনে জলিল, মহানগর ছাত্রনেতা রানা, এ. আব্দুল্লাহ, আমান, গনি প্রমূখ বক্তব্য রাখেন।
সমাবেশে নেতৃবৃন্দ ক্রমাগত ভাবে জামায়াত নেতৃবৃন্দকে হত্যা ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সকল মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহার করে মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতৃবৃন্দের মুক্তি দাবী করে বলেন, জামায়াত ও জামায়াত নেতৃবৃন্দের অব্যাহত জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার জামায়াতকে ধ্বংস ও নেতৃত্বশূণ্য করতেই ক্রমাগত ভাবে জামায়াত ও জামায়াত নেতৃবৃন্দকে হত্যা ষড়যন্ত্র করে করে যাচ্ছে সরকার। নেতৃবৃন্দ সরকারের উদ্দেশ্যে বলেন, প্রতিহিংসার রাজনীতি প্ররিহার করে জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতাকর্মীকে মুক্তি প্রদানের দাবী জানান।

Leave a Reply

%d bloggers like this: