চবি রাজনীতিবিজ্ঞান ২৫তম ব্যাচ কাপসা২৫’র পারিবারিক মিলনমেলা

নিউজগার্ডেন ডেস্ক, ০৭ জুলাই ২০১৯, রবিবার: চট্টগ্রাম বিশ^বিদ্যালয় রাজনীতিবিজ্ঞান ২৫তম ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘চিটাগং ইউনিভার্সিটি পলিটিক্যাল সায়েন্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন ব্যাচ ২৫’ (কাপসা২৫) এর আয়োজনে ঈদ পুনর্মিলনী ও পারিবারিক মিলনমেলা উৎসব ২০১৯ গত শুক্রবার মোটেল সৈকতে অনুষ্ঠিত হয়।

কাপসা২৫ সভাপতি সাংবাদিক আবসার মাহফুজ’র সভাপতিত্বে এবং অধ্যাপক নুর কুতুবুল আলম ভূঁইয়া ও অধ্যাপক সঞ্জীব সেনগুপ্তের সঞ্চালনায় পবিত্র কোরান থেকে তেলাওয়াতের মাধ্যমে উৎসবের সূচনা হয় বিকেল ৫টায়। উদ্বোধনী পর্বে সূচনাবক্তব্য দেন কাপসা২৫’র সাধারণ সম্পাদক শারূদ নিজাম এবং উৎসব উপকমিটির আহবায়ক অধ্যাপক শাহাজাহান কবির ভূঁইয়া ও সদস্যসচিব আবুল হাসনাত মোহাম্মদ হাবিবুল বারী। শুভেচ্ছা বক্তব্য দেন ‘চবি প্রদীপ্ত ২৫’ এর সভাপতি নূর হোসাইন নিজামী, রাঙ্গামাটি জেলা আনসার কমান্ডার আব্দুল আউয়াল বাবু, শিক্ষা-উদ্যোক্তা স্বপন আশরাফ, আমির হোসেন মানু, নাসিমুল হক সুমন, আরিফ হোসেন, মো. আজিম, সেলিম আকতার পিয়াল, চবি’র ডেপুটি রেজিস্ট্রার এসএম ফোরকান, ব্যাংকার এটিএম সামশুল আলম আলমগীর, জাহাঙ্গীর আলম, আব্দুল কাইয়ুম, অধ্যাপক আহমদ হোসাইন, অ্যাডভোকেট কাজী ফরিদুল হক, অধ্যাপক লিয়াকত আলী চৌধুরী, রাজনীতিক ওহিদুল আলম ওয়াহিদ, মোহাম্মদ সলিম উল্লাহ, অধ্যাপক কৃষ্ণা দাস, মো. সোহরাব হোসেন, এনামুল হক, সরওয়ার উদ্দিন, সালেহা আক্তার মুন্নী, হোসনে আরা বেগম পাপ্পু, হুসনা দারাইন, জাহাঙ্গীর ইসলাম, ফরিদা ইয়াসমিন, মুসলেহ উদ্দিন, নাসরিন নাহার মোমিন, সানজিদা মজিদ কলি প্রমুখ। বক্তারা বলেন, দেশকে এগিয়ে নিতে কাপসা২৫ সদস্যরা মহান মুক্তিযুদ্ধের চেতনায় যার যার অবস্থান থেকে ভূমিকা রাখছে। আগামিতেও দেশ ও জনগণের সেবায় কাধে কাধ মিলিয়ে কাজ করবে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে অন্যদেরও এগিয়ে আসা উচিত।
নুরেন তাসনিম চৌধুরীর কোরান তেলাওয়াতের মাধ্যমে সূচিত কাপসা২৫ পারিবারিক মিলনমেলায় দ্বিতীয় পর্বে ছিল সদস্যসন্তানদের পরিবেশনায় মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে একক সঙ্গীত পরিবেশন করে জিবরান মাহফুজ দীপ। ছড়া-কবিতা-কৌতুক ও নৃত্য পরিবেশন করে অন্যরা। তৃতীয় পর্বে ছিল কাপসা সদস্য স্পাউসদের অনুভূতি প্রকাশ ও গান পরিবেশন। চতুর্থ পর্বে ছিল খ্যাতিমান যাদুশিল্পী রাজীব বসাকের যাদু প্রদর্শন। পঞ্চম পর্বে ছিল কাপসার আপডেটকৃত ওয়েবসাইট প্রদর্শন, অতিথি শিল্পীদের পরিবেশনায় সুরের মূর্চনা, ডিনার। ষষ্ঠ পর্বে ছিল কাপসাসদস্য রজব আলী সিকদার, শাকিলা ইয়াসমিন খানম ও হামিদা পারভিনের অকাল মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ ও দেশ-জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত। সপ্তম পর্বে ছিল র‌্যাফল ড্র ও স্পাউসদের উপহার প্রদান। সর্বশেষ রাত ১২টায় সভাপতির সমাপণি বক্তব্যের সম্মিলিত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শেষ হয় কাপসা২৫ আয়োজিত পারিবারিক মিলনমেলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*