চবিতে ছাত্রলীগের দুই গ্র“পের সংঘর্ষে ১জন নিহত

নিউজগার্ডেন ডেস্ক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের সামনে ছাত্রলীগের দুই গ্র“পের সংঘর্ষে তাপস রায় নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আরও চারজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছে।

রবিবার বেলা ১১ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত তাপস বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং সে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। এর আগে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের বেদীতে ফুল দেওয়ার সময় কথা কাটাকাটিকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি অমিত কুমার বসু ও যুগ্ম সম্পাদক সুমন মামুনের অনুসারীদের সঙ্গে সাবেক সাংগঠিনক সম্পাদক এস এম আরিফুল ইসলামের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ৪জন গুলিবিদ্ধ হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে ছাত্রলীগের দুটি পক্ষ সংঘর্ষে জড়ায়। এ সময় একজন গুলিবিদ্ধসহ চার জন আহত হয়। এক পর্যায়ে সংঘর্ষ বিশ্ববিদ্যালয়ের শাহজালাল ও শাহ আমানত হল পর্যন্ত ছড়িয়ে পড়লে পুলিশ গিয়ে হল দুটির মাঝে অবস্থান নেয়।
হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।

Leave a Reply

%d bloggers like this: