“চন্দনাইশে পুকুর ভরাট করে পরিবেশ দূষণ করার খবর পাওয়া গেছে” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সংবাদদাতা, ১৭ নভেম্বর: “চন্দনাইশে পুকুর ভরাট করে পরিবেশ দূষণ করার খবর পাওয়া গেছে” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন পশ্চিম এলাহাবাদ রওশনহাট এলাকার স্থানীয় বাসিন্দা রফিক মেম্বার। গত ৮ অক্টোবর নিউজগার্ডেন টুয়েন্টিফোরডটকম pও সিটিজি ক্রাইম নিউজ অনলাইন পত্রিকায় যে সংবাদটি ছাপানো হয়েছে তা সর্বৈব মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত। সংবাদদাতা যাচাই বাচাই না করে কারো কথায় পক্ষভূক্ত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। আমি আশা করব আর কোন সময় যাচাই বাচাই ও তথ্য না নিয়ে কোন সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকবেন। প্রতিবাদ লিপিতে রফিক মেম্বার আরো উল্লেখ করনে, আগামী ইউপি নির্বাচনে ইউপি মেম্বার হিসেবে আমি বিপুল ভোটে জয়লাভ করব, সেইজন্য আমার বিপক্ষ ব্যক্তিরা আমার বিরুদ্ধে হেন কাজ নেই তারা করছে না, তারই একটি বিভিন্ন মিডিয়া আমার বিরুদ্ধে বিভিন্ন লোক দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করা।
আমার কাজের প্রতি সন্তুষ্ট হয়ে মানবাধিকার সংস্থা সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় মানবাধিকার শান্তি পদক ২০১৫ প্রদান করে।
বিভিন্ন সন্ত্রাসী, জোর জুলুমবাজ ও অত্যাচারীদের কবল হতে আমি ও আমার পরিবার বর্গকে রক্ষার করার জন্য আমি পুলিশ সুপার বরাবর আবেদন করেছি।

Leave a Reply

%d bloggers like this: