চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের হরতাল বিরোধী প্রতিবাদ সমাবেশ

নিউজগার্ডেন ডেস্ক, ১২ মে: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত জামাত হরতাল বিরোধী সমাবেশে বক্তাগণ বলেছেন, জামাতের শীর্ষ নেতা মতিউর রহমানের মৃত্যুদন্ড কার্যকর হওয়ার মধ্য দিয়ে জাতি অনেকখানি দায়মুক্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেক হাসিনা প্রমাণ করেছেন কোন অপশক্তিই যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারবে না। তাদেরকে অবশ্যই নির্মূল করা হবে। 

বক্তাগণ আরো বলেন, বরাবরের মতই আAmir photoজও জনগণ হরতালকে প্রত্যাখান করেছে। জনগণ যুদ্ধাপরাধী মুক্ত শান্তিময় ও সমৃদ্ধ বাংলাদেশ চায়। দেশ আজ সে পথেই এগুচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
সভায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’কে ষড়যন্ত্রমুলকভাবে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তাঁর আশু মুক্তি দাবী করা হয় এবং প্রশাসনের মধ্যে ঘাপটি মেরে থাকা জামাত শিবিরের ক্যাডারদের অপসারণ দাবী করা হয়। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক আলহাজ্ব এম.এ রশিদের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য অমল মিত্রের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আবু তাহের, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, সাইফুদ্দিন খালেদ বাহার, ফরিদ মাহমুদ, হাসান মনসুর, দীপক ভট্টাচার্য্য, টিংকু বড়–য়া, আবু সাঈদ জন, শেখ নাছির আহমেদ, কফিল উদ্দিন, অধ্যাপক মাষ্টার জসিম চৌধুরী, আবুল কালাম আবু, বিপুল ঘোষ প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: