চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ৭ নভেম্বর: চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি পরীক্ষা আজ শনিবার বেলা ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষা চলাকালীন মোবাইলের মাধ্যমে প্রশ্নোত্তর সংগ্রহের অপরাধে এক পরীক্ষার্থীকে বহিষ্কার এবং খুলশী থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। তার নাম মোবাইয়া মোস্তারী তুলি। ভর্তি পরীক্ষায় তার রোল নং ১৪০১০। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোবাইয়া মোস্তারী তুলি দিনাজপুর জেলার আটোয়ারী উপজেলার ছোটদাম গ্রামের এসএমএইচ মান্নান ও শারমিনা আকতারের মেয়ে বলে জানান। Final P-4
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. নুরল আনোয়ার, ট্রেজারার প্রফেসর ড. সোমেন দেওয়ান, ডিন প্রফেসর ড. মোহাম্মদ নুরুল আবছার খান, ডিন প্রফেসর ড. মো: আহসানুল হক, রেজিস্ট্রার জনাব মীর্জা ফারুক ইমাম, প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ, পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, প্রফেসর ড. একেএম সাইফুদ্দিন, প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, প্রফেসর ড. মো: মাসুদুজ্জামান, প্রফেসর ড. মো: কবিরুল ইসলাম খান, পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো: হাসান খান পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন।
শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। ভর্তি পরীক্ষায় ৪২০০ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৩৮১ জন অংশগ্রহণ করেছেন। এবার বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদ এবং ফিশারিজ অনুষদে মোট ২১০ আসনে ছাত্র-ছাত্রী ভর্তি করানো হবে।
আগামী ৩০ নভেম্বর ও ১ ডিসেম্বর ২০১৫ মেধা তালিকা হতে ছাত্রছাত্রী ভর্তি করানো হবে। আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা হতে ২ ডিসেম্বর ২০১৫ ছাত্রছাত্রীরা ভর্তি হওয়ার সুযোগ পাবেন। আজ সন্ধায় ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.cvasu.ac.bd ও নোটিস বোর্ডে ফলাফল পাওয়া যাবে।

Leave a Reply

%d bloggers like this: