চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নেতা শেখ মো. মহিউদ্দিনকে তুলে নেওয়ার অভিযোগ

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ মে ২০১৭, বুধবার: চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি অধ্যাপক শেখ মো. মহিউদ্দিনকে ঢাকা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলের নেতারা।
বুধবার সকালে আমীর খসরু মাহমুদ চৌধুরী টেলিফোনে জানান, গতকাল রাতে ঢাকা থেকে চট্টগ্রামে রওনা দেওয়ার উদ্দেশে আরামবাগ থেকে একটি বাসে উঠেন শেখ মো. মহিউদ্দিন। তাঁর সঙ্গে বন্ধু মোহাম্মদ এনামও ছিলেন।
গতকাল মঙ্গলবার রাতে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে কয়েকজন লোক বিএনপির এই নেতাকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তবে এ ব্যাপারে ঢাকায় গোয়েন্দা বিভাগের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।
এ সময় ডিবি পরিচয় দিয়ে কয়েকজন লোক তাঁদের নাম-পরিচয় জানতে চায়। পরিচয় নিশ্চিত হওয়ার পর মহিউদ্দিনকে তুলে নিয়ে যায়। পরে ওই বন্ধুর কাছ থেকে বিএনপি এবং পরিবারের সদস্যরা বিষয়টি সম্পর্কে নিশ্চিত হন বলে জানান বিএনপির স্থায়ী কমিটির এ নেতা।
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী জানিয়েছেন, এ ঘটনার প্রতিবাদসহ শেখ মো. মহিউদ্দিনকে ফিরিয়ে দেওয়ার দাবিতে কর্মসূচি ঘোষণা করা হয়েছে। আজ বুধবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করবেন তাঁরা। সূত্র : এনটিভি

Leave a Reply

%d bloggers like this: