চট্টগ্রামে ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিবাদ সভা

নিউজগার্ডেন ডেস্ক, ২০ জুলাই: গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলা, দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ও জনগণকে জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন করে তোলার লক্ষে ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে নগরীর ষোলশহর রেলওয়ে ষ্টেশন প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ ও সমাবেশ পরবর্তী মিছিল অনুষ্ঠিত হয়। 8No. Shulok Bahar Ward News 20 pic
৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সাবেক কমিশনার আলহাজ্ব আহমদুর রহমান সিদ্দিকী। সমাবেশে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন তাঁর ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছেন তখনই দেশী-বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে সরকারকে উৎখাত, বাংলাদেশকে ব্যর্থ জঙ্গিরাষ্ট্রে পরিণত করার লক্ষে একটি কুচক্রীগোষ্ঠী সবসময় কাজ করে যাচ্ছে। তাদেরকে নির্মূলে বাংলাদেশের সাধারণ জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির মাধ্যমে সকল ষড়যন্ত্রকে ব্যর্থ প্রমাণ করতে হবে। সেই জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সকলকে কাজ করে যেতে হবে।
এতে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন খান, এস.এম. হাশেম, আবুল হাশেম সোবহান, রতন কান্তি চৌধুরী, নাজমুল আহসান, আবুল বশর কোম্পানী, আকতার ফারুক, অহিদ চৌধুরী মুক্তি, তৌহিদুল আনোয়ার সেন্টু, প্রিয়লাল গোস্বামী, মোহাম্মদ মুছা, আজিজুল হক, মুছা শামীম, বিমল বড়–য়া, ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল বশর, সাধারণ সম্পাদক শফিকুল হাসান রিপন, ইসমাইল বালি, হাবিবুর রহমান, মো: হাসান, সাইফুল মন্নান শিমুল, জামাল উদ্দিন বাবু, আফছার উদ্দিন জাবেদ প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: