চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ ১ আসামী ও বাস আটক

নিউজগার্ডেন ডেস্ক, ০৯ জুন ২০১৯, রবিবার: চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গিবাজার এলাকা থেকে ১ টি বাস ও ১০ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা বন্দর বিভাগ। রোববার গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম আবদুর রশিদ জিলদার (৪০), সে বগুড়া জেলার কাহালু থানার পাইকর ইউপির ৭ নং ওয়ার্ডের উচলবাড়িয়া গ্রামের মৃত দিরাজ উদ্দিন জিলাদারের ছেলে।
গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ফিরিঙ্গীবাজার ব্রীজঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের পাশে পারাপার ঘাটের পাকা রাস্তার উপর হতে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, উদ্ধারকৃত ইয়াবা কক্সবাজার হতে ক্রয় করে চট্টগ্রাম হয়ে বগুড়ায় বিক্রয় করার জন্য নিয়ে যাচ্ছিল।
৮ জুন ১১:২০ টায় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) এস এম মোস্তাইন হোসেন ও অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) এ এ এম হুমায়ুন কবীর’র নেতৃত্বে¡ এস আই মোঃ মোমিনুল হাসান, এস আই মঙ্গল বিকাশ চাকমা, এ এস আই শন্তু শীল, এ এস আই মোঃ মোবারক হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার ব্রীজঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের পাশে পারাপার ঘাটের রাস্তার মুখে পাকা রাস্তার উপর হতে ১টি আলিফ পরিবহনের বাসসহ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার ও ১ আসামী গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা রুজু হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: