চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিউজগার্ডেন ডেস্ক, ৩ ফেব্র“য়ারী: চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পথচারি সহ চার জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে দশটায় হালিশহর বি-ব্লক এলাকায়, বুধবার ভোর ৫টার দিকে কবিরহাট এলাকায় এবং মিরসরাই থানা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।ctg
নিহতরা হচ্ছে, হালিশহর থানা এলাকার সুন্দরী পাড়ার বাসিন্দা ব্যবসায়ী লিটন (৩৫) , হাটহাজারি থানা এলাকায় ট্রাক চালক মো. মোস্তফা (৪০) ও মনির আহমেদ প্রকাশ মনা মিয়া (৮০) এবং মিরসরাই থানা এলাকার জয়নাল আবেদিন (৩৫)।
হালিশহর থানার উপ-পরিদর্শক মো. ইউসুফ বলেন, বি-ব্লক ব্রিজের উপর একটি বালি বোঝাই ট্রাক চলন্ত অবস্থায় হঠাৎ ব্রেক করলে পিঁছন থেকে আসা ব্যবসায়ী লিটনের মোটর বাইক সহ চাপা পড়ে, ঘটনাস্থলে লিটনের মৃত্যু হয়।
হাটহাজারি থানার উপ-পরিদর্শক মো. আনিস আল-মাহমুদ বলেন, বুধবার ভোর ৫টার দিকে কবির হাট এলাকায় একটি মাল বোঝাই ট্রাক রাস্তার পাশে পার্কিং করা অবস্থায় ছিলো, এসময় অন্য একটি চলন্ত ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মনির আহমেদ প্রকাশ মনা মিয়া নামক একজনের মৃত্যু হয়।
গুরুতর আহত অবস্থায় চলন্ত ট্রাকটির চালক মোস্তফাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে শার মৃত্যু হয় বলে জানিয়েছেন এস আই আনিস।
এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক মো. জাহাঙ্গির বলেন, “সকাল সাড়ে দশটার দিকে মিরসরাই থেকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মো. জয়নাল আবেদিনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

Leave a Reply

%d bloggers like this: