চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চাঁদা না দেয়ায় গৃহকর্তাকে মারধর ও বাড়িঘর ভাংচুর

নিউজগার্ডেন ডেস্ক, ০৩ ডিসেম্বর, শনিবার: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় চাঁদা না দেয়ায় গৃহকর্তা আবুল কালামসহ পরিবারের সদস্যদের মারধর,বাড়িঘর ভাংচুর ও 1মালামাল লুঠ করে নিয়ে গেছে সশস্ত্র র্দুবৃত্তরা। এসময় সন্ত্রাসীরা লোকজনকে অস্ত্রের মুখে বাড়ি থেকে বের করে দিয়ে ঘরে তালা লাগিয়ে দিয়েছে। গৃহকর্তার আবুল কালাম প্রাণ ভয়ে পরিবার পরিজন নিয়ে বর্তমানে চট্টগ্রাম শহরের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছে। জেলার রাঙ্গুনিয়া উপজেলার সরফ ভাটা মীরের খিল ঘোনা এলাকার কবির আহমদ চেয়ারম্যার বাড়িতে এ ঘটনা ঘটেছে।
সশস্ত্র র্দৃবৃত্তদের হামলায় গুরুতর আহত গৃহকর্তা আবুল কালাম জানান স্থানীয় আবু তাহের বালি ও পুলিশের সোর্স হিসেবে পরিচয় দান কারি আবু তৈয়ব বেশ কিছুদিন ধরে তার কাছে দুই লক্ষ টাকা 2চাঁদা দাবি করে আসছে। দাবিকৃত চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেয়। সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদা না দেয়ায় গত ২১ নভেম্বর সন্ধ্যায় আবু তাহের ও আবু তৈয়বের নেতৃত্বে একদল সশস্ত্র যুবক কালামের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। র্দুবৃত্তরা আবুল কালামসহ বাড়ির নারী ও শিশুদের মার ধর করে। অস্ত্রের মুখে ঘরের লোকজনকে বেরকরে লুঠপাট চালিয়ে বিপুল পরিমাণ মালামাল নিয়ে যায়। মাথায় গুরুতর আহত আবুল কালাম নগরীর চমেক হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার পরিবারের লোকজন নিরাপত্তার অভাবে হামলা ও লুঠপাটের ঘটনায় থানায় মামলা করতে পারেনি বলে কালাম জানান। 3
এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ ফরিদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। ঘটনার শিকার আবুল কালামকে থানায় মামলা করার পরামর্শ দেন বলে জানান চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*