চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে গুলি হত্যা

নিউজগার্ডেন ডেস্ক, ১১ ডিসেম্বর, রবিবার: চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন আলকরণ এলাকায় প্রকাশ্য দিবালোকে ইব্রাহিম মানিক নামের ‘স্বেচ্ছাসেবক লীগের’ 0এক কর্মীকে গুলি হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার বেলা সাড়ে ১১টায় আলকরণ জিপিওর সামনে এ ঘটনা ঘটে। এ সময় আশপাশে অনেক লোকজন ছিল।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, স্বেচ্ছাসেবক লীগের সদস্য মানিকসহ কয়েকজন দোকানের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় মোটরসাইকেলে আসা তিনজন তাদের লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।
ঘটনাস্থলে লুটিয়ে পড়েন মানিক। ঘটনার পর তার বেশ রক্তক্ষরণ হয়। তাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে রক্তাক্ত স্যান্ডেল ও একটি বুলেট পড়ে থাকে।
পুলিশ ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যবসায়ীকে নিয়ে যায় পুলিশ।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) উপকমিশনার দেবদাস ভট্টাচার্য জানান, এলাকার আধিপত্যসহ নানা কারণে ছাত্রলীগের সাবেক নেতাদের দুটি অংশের বিরোধের জের ধরে মানিককে হত্যা করা হয়ে থাকতে পারে। ছাত্রলীগের সাবেক নেতা ইয়াসির আরাফাত জানান, স্বেচ্ছাসেবক লীগের ওয়ার্ড কমিটির সদস্য ছিলেন মানিক।

Leave a Reply

%d bloggers like this: