চকরিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘষে নিহত ৪,আহত ১০

নিউজগার্ডেন ডেস্ক : ডিসেম্বর ১৭, ২০১৬
কক্সবাজারের চকরিয়ায় বাস ও হিউম্যান হলারের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ চারজন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হন শিশুসহ আরো অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শুক্রবার দুপুর একটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুন বাগান এলাকায় সৌদিয়া পরিবহনের যাত্রীবাহি বাস ও হিউম্যান হলার মাহিন্দ্রার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। হতাহতরা সবাই মাহিন্দ্রার যাত্রী ছিলেন।
নিহতরা হলেন- কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কাজিয়াকাটা গ্রামের মকতুল হোসেনের ছেলে মোহাম্মদ কালু (৪২) ও তার কন্যা রিনা আক্তার (১৯), একই এলাকার জবুর আহমদের স্ত্রী কালা খাতুন (৫০) ও চকরিয়া পৌরসভার পূর্ব নিজপানখালী গ্রামের মো. ইলিয়াছ খানের ছেলে মো. আলী রিয়াজ রায়হান খান (২৩)।
আহতরা হলেন- চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনা খামার পাড়ার আবুল হাসেমের ছেলে নজরুল ইসলাম (২৪), বান্দরবানের লামার ফাঁসিয়াখালীর হারগাজার আলী হোসেনের ছেলে হেফাজ উদ্দিন (১২), চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বেতুয়া বাজার মাইজপাড়ার নুরুল আলমের ছেলে জৈনবুন্নেছা (১৯) ও নুরুল হোছাইনের কন্যা নূরী জন্নাত (১৯), মাহিন্দ্রা চালক খুটাখালীর মেদাকচ্ছপিয়া সাতগরিয়া গ্রামের মৃত গোলাম আলীর ছেলে বদি আলম (৫০)। এছাড়া নিহত কালুর ছেলে সাহেদুল ইসলাম (৭), শিশু সাকেরা বেগম (৮) ও খাইরুন নেছাসহ (৩০) অন্তত ১০ জন আহত হয়। তাদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. আশিকুর রহমান জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুইজন নিহত হন। স্থানীয়দের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*